• ঢাকা রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
logo

বাংলাদেশের দাপুটে বোলিংয়ে রান খরায় পুড়ছে নেপাল

ক্রীড়া প্রতিবেদক, আরটিভি নিউজ

  ৩১ জানুয়ারি ২০২৪, ১৬:০৪
অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ
ছবি- সংগৃহীত

অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের সুপার সিক্সের প্রথম ম্যাচে নেপালরে বিপক্ষে মাঠে নেমেছে বাংলাদেশ। এই ম্যাচে টস জিতে ব্যাটিংয়ে সিদ্ধান্ত নিয়েছে নেপাল। সেমিতে উঠতে হলে বাংলাদেশকে এই ম্যাচ জিততেই হবে।

বুধবার (৩১ জানুয়ারি) টস জিতে ব্যাটিংয়ে নেমে শুরুতেই হোঁচট খায় নেপাল। ইনিংসের চতুর্থ ওভারেই সাজঘরে ফেরেন ওপেনার বিপিন রাওয়াল। ১২ বলে ২ রান করে মারুফ মৃধার বলে ক্যাচআউট হন এই উইকেটরক্ষক ব্যাটার। এদিন ব্যাট হাতে আলো ছড়াতে পারেননি আকাশ ত্রিপাঠি। ১৩ বলে ৩ রান করে ইকবাল হাসানের প্রথম শিকার হন তিনি।

ব্যাটিংয়ে থিতু হতে পারেননি আরকে ওপেনার অর্জুন কুমার। ২৬ বলে ১৪ রান করে সাজঘরে ফেরেন নেপালের এই ওপেনার ব্যাটার। এতে দলীয় ২৯ রানে তিন ব্যাটারকে হারিয়ে চাপে পড়ে নেপাল।

বিশাল বিক্রামকে সঙ্গে নিয়ে নেপাল শিবিরে হাল ধরেন অধিনায়ক দেব খানাল। টাইগারই বোলার দেখে শুনে খেলতে থাকেন এই দুই ব্যাটার। ৬০ বলে ৩৫ রান করে জিসান আলমের বলে ক্যাচ আউট হন খানাল।

এরপর তিন ওভারের ব্যবধানে প্রতিপক্ষের দুই ব্যাটারকে শিকার করেন পারভেজ ইমন। গুলশান ঝা ও দীপক বোহারা দুজনেই তিন রান করে বোল্ড আউট হন। এতে ছয় উইকেট হারায় নেপাল। কিন্তু পিচের এক প্রান্ত আগলে রাখেন বিশাল বিক্রাম।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত ৪০ ওভারে ছয় উইকেট হারিয়ে নেপালের সংগ্রহ ১৩০ রান। দিপেশ কানদেল ১১ বলে ১ রান এবং বিশাল বিক্রাম ৯৬ বলে ৫৫ রানে ব্যাট করছেন।

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার (২৮ এপ্রিল)
বিকেলে ভারতের বিপক্ষে মাঠে নামছে বাংলাদেশ
বাংলাদেশসহ ৬ দেশে পেঁয়াজ রপ্তানি করবে ভারত
‘দ্রুতই নিউজ করবেন, টি-টোয়েন্টিতে ফিরেছে মিরাজ’
X
Fresh