• ঢাকা সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
logo

সিঙ্গাপুরের উদ্দেশ্যে রওনা দিলেন সাকিব

ক্রীড়া প্রতিবেদক, আরটিভি নিউজ

  ২১ জানুয়ারি ২০২৪, ১২:৪৩
সাকিব আল হাসান
ছবি- সংগৃহীত

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) দশম আসরে নিজেদের প্রথম ম্যাচে গতকাল ফরচুন বরিশালের বিপক্ষে মাঠে নেমেছিল রংপুর রাইডার্স। এই ম্যাচের পরই জানা গিয়েছিল চোখে চিকিৎসার জন্য সিঙ্গাপুরে যাচ্ছেন সাকিব। সেই গুঞ্জনকে সত্য প্রমাণ করে আজ সিঙ্গাপুরের উদ্দেশ্যে রওনা দিয়েছেন তিনি।

রোববার (২১ জানুয়ারি) দুপু্র ১২ টার ফ্লাইটে সিঙ্গাপুরের উদ্দেশে ঢাকা ছেড়েছেন তিনি। এই তথ্য নিশ্চিত করেছে বিসিবির মেডিকেল বিভাগ। মূলত তাদের নির্দেশেই সাকিবকে চিকিৎসার জন্য বিদেশে পাঠিয়েছে বিসিবি।

এর আগে শনিবার (২০ জানুয়ারি) সাকিবের সিঙ্গাপুর যাওয়া নিয়ে বিসিবির প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী বলেন, ‍চোখের জন্য সাকিব দেশের বাইরেই চিকিৎসা নিচ্ছেন। এর আগে ফ্র্যাঞ্চাইজি তাকে পাঠিয়েছিল। এবার আমরা (বিসিবি) পাঠানোর সিদ্ধান্ত নিয়েছি। সাকিব যেতে চাইনি (বিদেশে)। তবে আমরা ঝুঁকি নিতে চাইনি। তাই তাকে পাঠানো হচ্ছে।

বিপিএলে কবে থেকে খেলবেন এই বিষয়ে এই চিকিৎসক বলেন, আমরা প্রাথমিকভাবে ২৪ তারিখ পর্যন্ত তাকে পাব না বলে ধরে নিচ্ছি। তবে সবকিছু নির্ভর করছে ওখানের চিকিৎসক কী বলেন। যদি টেস্ট করতে হয় তাহলে হয়তো লেট হবে। তবে আমরা ২৪ জানুয়ারি পর্যন্ত তাকে পাচ্ছি না।

এদিন দুপুরে দেশ ছাড়ার আগে সকালে রংপুরের একটি অনুষ্ঠানে যোগ দেন বিশ্বসেরা অলরাউন্ডার। আরটিভিকে এই তথ্য নিশ্চিত করেছেন রংপুর রাইডার্সের টিম ম্যানেজারের আহসান উর রহমান মল্লিক রনি।

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পুরান ঢাকায় ঐতিহ্যবাহী নবাবের পুকুরে ৫ টাকায় দিনভর গোসল
ঢাকা সাব এডিটরস কাউন্সিল সাহিত্য পুরস্কার পেলেন সোহেল অটল
তাপদাহে বছরে ২৭০০ কোটি ডলার ক্ষতির সম্মুখীন ঢাকা
‘ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়েতে বন্ধ হচ্ছে মোটরসাইকেল’
X
Fresh