• ঢাকা শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১
logo

জানা গেল শোয়েব পত্নী সানার আসল পরিচয়

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ২০ জানুয়ারি ২০২৪, ১৮:৪৪
জানা গেল শোয়েব পত্নী সানার আসল পরিচয়
ছবি- সংগৃহীত

বেশ কয়েক মাস ধরেই পাকিস্তানি তারকা ক্রিকেটার শোয়েব মালিক ও ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জার বিচ্ছেদ নিয়ে সরগরম আন্তর্জাতিক ক্রীড়াঙ্গন। শেষ পর্যন্ত সেই গুঞ্জনই সত্য প্রমাণ হলো। তৃতীয়বারের মতো বিয়ের পিঁড়িতে বসেছেন শোয়েব মালিক। দেশটির জনপ্রিয় অভিনেত্রী সানা জাভেদের গলায় মালা দিয়েছেন তিনি।

শনিবার (২০ জানুয়ারি) বেলা ১২টার দিকে সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে শোয়েব নিজেই সানার সঙ্গে বিয়ের ছবি পোস্ট করেছেন। সেখানে তিনি লিখেছেন, আলহামদুলিল্লাহ।

আল কোরআনের সুরা আন-নাবার ৮ নম্বর আয়াত তুলে ধরেছেন তিনি, যার অর্থ- আমি তোমাদের জোড়ায় জোড়ায় সৃষ্টি করেছি।

জানা গেছে, শোয়েবের তৃতীয় স্ত্রী সানা জাভেদ পেশায় একজন অভিনেত্রী। তিনি পাকিস্তানের টেলিভিশনের জনপ্রিয় মুখ। ২০১২ সালে শেহর ই জাত ধারাবাহিকের মাধ্যমে পর্দায় অভিষেক হয় সানার। এরপর আরও কিছু ধারাবাহিকে কাজ করেন তিনি। এ ছাড়া ‘খানি’ নামক একটি ধারাবাহিকের হাত ধরে জনপ্রিয়তা পান সানা। লাক্স স্টাইল অ্যাওয়ার্ডের জন্যও মনোনীত হয়েছিলেন এই অভিনেত্রী।

শোয়েব মালিককে বিয়ের আগেও এক পাকিস্তানি সংগীতশিল্পীকে বিয়ে করেছিলেন সানা। ২০২০ সালে সেই বিয়ের বিচ্ছেদ ঘটে তিন বছরের মাথায়। এর মধ্যেই শোয়েব মালিকের সঙ্গে সম্পর্কে জড়ান তিনি। এই ক্রিকেটারের গলাতেই মালা দিয়েছেন অভিনেত্রী।

এর আগে, আয়েশা সিদ্দিকি নামে এক ভারতীয়কে বিয়ে করেছিলেন তিনি। তার সঙ্গে বিচ্ছেদের পর ২০১০ সালে ভারতের টেনিস তারকা সানিয়া মির্জাকে বিয়ে করেন তিনি। ২০১৮ সালে তাদের সংসারে জন্ম নেয় একটি পুত্র সন্তান। বছর খানেক ধরেই সানিয়া মির্জা ও শোয়েব মালিকের বিবাহ বিচ্ছেদের গুঞ্জন শোনা যাচ্ছিল। যদিও এই তারকার কেউই তাদের বিচ্ছেদ নিয়ে আনুষ্ঠানিক কোনো ঘোষণা দেননি।

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
দ্বিতীয় বিয়ের অনুমতি না দেওয়ায় স্ত্রীকে তালাক
স্ত্রীকে খুনের অভিযোগে স্বামী গ্রেপ্তার
তৃতীয় ধাপে ১৫৮৮ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল
সস্ত্রীক ওমরাহ করতে গেলেন ফখরুল
X
Fresh