• ঢাকা শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১
logo

বিপিএল-২০২৪

বরিশালের দাপটে ধুঁকছে রংপুর

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ২০ জানুয়ারি ২০২৪, ১৪:৩৫
স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ
ছবি : সংগৃহীত

মাঠের বাইরে সাকিব-তামিম ইস্যুতে নানান তর্ক-বিতর্ক থাকলেও ২২ গজে দাপট দেখাচ্ছে তামিম ইকবালের ফরচুন বরিশাল। এতে ৭ উইকেট হারিয়ে ধুঁকছে সাকিব আল হাসানের রংপুর।

শনিবার (২০ জানুয়ারি) টসে হেরে ব্যাটিংয়ে নেমে শুরুতেই বড় ধাক্কা খায় রংপুর। ইনিংসের প্রথম বলেই উইকেট তুলে নেন মোহাম্মদ ইরফান। বাঁহাতি এই পেসারের দুর্দান্ত এক ইয়র্কারে বোল্ড হয়ে প্যাভিলিয়নে ফেরেন ব্রেন্ডন কিং। প্রথম বলে উইকেট হারালেও পরের ৫ বলে ১৩ রান তুলে পরিস্থিতি সামলে নেওয়ার চেষ্টা চালায় রংপুর।

পরের ওভারেই আবারও ধাক্কা খায় রংপুর। এবার সৈয়দ খালেদ আহমেদের ফাঁদে পা দেয় দলটি। ডানহাতি এই পেসারের অফ-স্টাম্পের বাইরের শর্ট লেংথ ডেলিভারিতে উড়িয়ে খেলতে চেয়েছিলেন রনি তালুকদার। কিন্তু ব্যাটে-বলে ঠিকঠাক টাইমিং না হওয়ায় টপ-এজ হয়ে থার্ডম্যানে ধরা পড়েন তিনি। মাত্র ৫ রানেই থেমে যায় এই ওপেনারের এবারের যাত্রা। এরপর সাকিবকেও ফেরান খালেদ। মাত্র ২ রানে বোল্ড হয়ে ফেরেন বিশ্বসেরা এই অলরাউন্ডার।

এরপর রাইডার্সদের টেনে তোলার চেষ্টা করেন সোহান ও ওমরজাই। তবে এই জুটিও বেশিক্ষণ ক্রিজে থিতু হতে দেননি দুনিথ ওয়াল্লালাগে। লঙ্কান এই স্পিনারের বল মিড-অফে খেলতে গিয়ে প্যাভিলিয়নে ফেরেন তিনি।

পাওয়ার প্লেতে ৩৭ রানে ৪ উইকেট হারানো রংপুরকে এগিয়ে নেওয়ার দায়িত্ব নেন শামীম পাটোয়ারী ও সোহান। এই দুই ব্যাটার চেষ্টা করলেও খুব বেশি সময় এই জুটি স্থায়ী হয়নি। শোয়েব মালিকের অফ স্টাম্পের অনেকটা বাইরের বলে ব্যক্তিগত ২৩ রানে মুশফিকের হাতে ক্যাচ দিয়ে ফেরেন রংপুর দলপতি। এরপর মিরাজে ঘূর্ণিতে মোহাম্মদ নবিও ১০ রানেই ফেরেন।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত ১৭ ওভার শেষে ৭ উইকেটে ১০৫ রান তুলেছে রংপুর। ক্রিজে আছেন হাসান মুরাদ (১) ও মেহেদী হাসান (১৪)।

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাংলাদেশ ব্যাংকে সাংবাদিক প্রবেশে বাধা লোপাটকারীদেরই উৎসাহিত করবে: নোয়াব সভাপতি
ফের ৪০ বিজিপি সদস্যের বাংলাদেশে প্রবেশ
ঢাকা-ভাঙ্গা-রাজবাড়ী রুটের কমিউটার ট্রেনের উদ্বোধন
আজ থেকে ট্রেনে গুনতে হবে বাড়তি ভাড়া
X
Fresh