• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

ভ্যানে চড়ে মিরপুরে প্রবেশ করল ক্রিকেটারদের কিট ব্যাগ

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ১৮ জানুয়ারি ২০২৪, ২১:২৯
ভ্যানে চড়ে মিরপুরে প্রবেশ করল ক্রিকেটারদের কিট ব্যাগ
ছবি- সংগৃহীত

গত আসরে বিপিএলের নানা অনিয়ম চোখে পড়াই সমালোচনার শিকার হতে হয়েছিল বিপিএল গভর্নিং কাউন্সিলকে। তাই এবারের আসর শুরু অনেক আগে থেকেই টুর্নামেন্টকে জাঁকজমক করার চেষ্টা করছে আয়োজকরা। তবে বিপিএল বলে কথা অনিয়ম থাকবে না, তাই কখনও হয়। এবার দেখা গেল ভ্যানে করে ক্রিকেটারদের কিট ব্যাগ স্টেডিয়ামে প্রবেশ করানো হচ্ছে।

বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) মিরপুরে অনুশীলন করেছে দুর্দান্ত ঢাকা। এ ছাড়া সেখানে উপস্থিত ছিলেন উদ্বোধনী দিনের দুই ম্যাচে চার দলের বেশ কয়েকজন ক্রিকেটার।

এ সময় দেখা যায় দুটি ভ্যান ক্রিকেটারদের বেশ কয়েকটি কিট ব্যাগ নিয়ে স্টেডিয়ামে প্রবেশ করছেন। তবে নির্দিষ্ট করে বোঝা যায়নি আসলে কোন দলের ক্রিকেটারদের এই ব্যাগগুলো। তবে দুইটি ব্যাগে খুলনা টাইগার্সের লোগো দেখে মনে হচ্ছিল ভ্যান দুটি খুলনা টাইগার্সের হতে পারে।

এর আগে আমরা দেখেছি যেকোনো ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্ট শুরুর আগে দলগুলো নিজেদের টিম বাসকে ক্রিকেটারদের ছবি এবং দলের লোগোর ছবি দিয়ে রাঙিয়ে তুলতেন। তবে এবারের আসরে সেই ঐতিহ্যও হারিয়েছে দলগুলো। বিসিবি যেখানে নিজেদের লভ্যাংশ ভাগ করতে চাই না, সেখানে দল গুলোই বা কেন বাড়তি খরচ করবে।

তাই সাদামাটা ভাবে আয়োজন করে যতটা টাকা বাঁচানো যায়, এই পথেই হাঁটছেন ফ্র্যাঞ্চাইজি মালিকরা। আসরের সব থেকে সফল দল কুমিল্লা ভিক্টোরিয়ান্সের মালিক নাফিসা কামালতো বলেই দিয়েছেন, চলতি আসর শেষে দল রাখবেন না তিনি।

আগামীকাল আসরের উদ্বোধনী ম্যাচে মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে কুমিল্লা ভিক্টোরিয়ান্সকে মোকাবিলা করবে দুর্দান্ত ঢাকা। দিনের অপর ম্যাচে সন্ধ্যায় মুখোমুখি হবে সিলেট ও চট্টগ্রাম।

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নারী আম্পায়ারের অধীনে খেলতে ক্রিকেটারদের আপত্তি
বাগেরহাটে ট্রাক-ভ্যান মুখোমুখি সংঘর্ষ, নিহত ৩
টিকিটের সঙ্গে বিরিয়ানি ফ্রি, সেই হলে যাচ্ছেন আদর-পূজা
কাভার্ডভ্যানচাপায় প্রাণ গেল ২ সবজি বিক্রেতার 
X
Fresh