• ঢাকা সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১
logo

অধিনায়কের নাম জানাল চট্টগ্রাম চ্যালেঞ্জার্স

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ১৭ জানুয়ারি ২০২৪, ১৩:৩৩
চট্টগ্রাম চ্যালেঞ্জার্স
ছবি- সংগৃহীত

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) দশম আসর আগামী ১৯ জানুয়ারি থেকে মাঠে গড়াচ্ছে। সময়ের হিসেবে আর মাত্র দুইদিন বাকি ঘরোয়া এই টুর্নামেন্টের। বিপিএলের একেবারে শেষ মুহূর্তে এসে একে একে অধিনায়কদের পরিচয় জানা যাচ্ছে।

সিলেট, রংপুর, বরিশাল, খুলনা এবং কুমিল্লার পর অধিনায়কের নাম ঘোষণা করলো চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। বুধবার (১৭ জানুয়ারি) নিজেদের অধিনায়কের নাম ঘোষণা করেছে চ্যালেঞ্জার্স কর্তৃপক্ষ।

গেল আসরের ন্যায় এবারও চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের দলপতির দায়িত্বে শুভাগত হোম। নবম আসরেও তিনি ছিলেন অধিনায়ক। এবারও তার ওপরই আস্থা রেখেছে বন্দরনগরীর দলটি।

এবারের আসরে দলটিতে বড় কোনো দেশি তারকা নেই। তবে বেশ কিছু বিদেশি তারকাকে দলে টেনেছে তারা। দলটির কোচের পদে রয়েছেন ঘরোয়া ক্রিকেটের কিংবদন্তি বনে যাওয়া তুষার ইমরান।

চট্টগ্রাম চ্যালেঞ্জার্স স্কোয়াড

দেশি খেলোয়াড় : শুভাগত হোম (অধিনায়ক), জিয়াউর রহমান, নিহাদউজ্জামান, শহীদুল ইসলাম, তানজিদ হাসান, আল আমিন হোসেন, সৈকত আলী, ইমরানুজ্জামান, শাহাদাত হোসেন, সালাউদ্দিন শাকিল, হুসনা হাবিব।

বিদেশি খেলোয়াড় : কুশল মেন্ডিস, আভিস্কা ফার্নান্দো, মোহাম্মদ হারিস, নজিবউল্লাহ জাদরান, আবদুল্লাহ শফিক, মোহাম্মদ হাসনাইন, স্টিভ এসকিনাজি, কার্টিস ক্যাম্ফার, বিলাল খান।

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
জয় দিয়ে সিরিজ শুরুর পর যা বললেন টাইগার অধিনায়ক
ভারতীয় অধিনায়কের মন্তব্যে খুশি জ্যোতি
অধিনায়ক বাবরের অনন্য রেকর্ড
মোস্তাফিজদের কাছে হেরে যে ব্যাখ্যা কলকাতা অধিনায়কের
X
Fresh