• ঢাকা বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১
logo

শেষ মুহূর্তে পাকিস্তান তারকাকে দলে ভেড়াল খুলনা

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ১৫ জানুয়ারি ২০২৪, ১০:৩১
খুলনা
ছবি- সংগৃহীত

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) দশম আসরকে সামনে রেখে শক্তিশালী দল গড়েছে খুলনা টাইগার্স। একঝাঁক অভিজ্ঞ ক্রিকেটার আছেন দলটিতে। পেস বিভাগের নেতৃত্বে রুবেল হোসেনের পাশাপাশি ওপেনিংয়ে দলটির আস্থা এনামুল হক বিজয়। এ ছাড়া বিদেশিদের মধ্যে আছেন এভিন লুইস, ফাহিম আশরাফ, দাসুন শানাকা, শাই হোপ ও মোহাম্মদ ওয়াসিম।

সময়ের হিসেবে আর মাত্র তিনদিন বাকি বিপিএলের। এবার শেষ মুহূর্তে এসে পাকিস্তানের তারকা অলরাউন্ডার মোহাম্মদ নাওয়াজকে দলে ভিড়িয়েছে খুলনা। এবারের আসরের শুরু থেকেই দ্য গ্রিন ম্যানদের এই তারকাকে পেতে আশাবাদী ফ্র্যাঞ্চাইজিটি। এ ছাড়া ঘরোয়া ক্রিকেটে দ্যুতি ছড়ানো আরিফ আহমেদকেও দলে টেনেছে তারা।

তবে গেল আসর খুব একটা ভালো কাটেনি খুলনার। ১২ ম্যাচে মাত্র ৩ জয়ে পয়েন্ট তালিকার পঞ্চম স্থানে থেকে আসর শেষ করেছিল তারা।

এদিকে আসন্ন আসরে দলটির নেতৃত্ব কে দেবেন, তা নিয়ে এখনও ধোঁয়াশা রয়েছে। গত আসরে শুরুর দিকে ইয়াসির আলী রাব্বির নেতৃত্ব দিলেও মাঝপথে তাকে সরিয়ে শাই হোপের কাঁধে নেতৃত্ব ভার দেওয়া হয়।

টুর্নামেন্টের তিনদিন বাকি থাকলেও এখনও দলপতি ঠিক করতে পারেননি খুলনা। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, আফিফ হোসেন ধ্রুব বা বিজয়ের মধ্যে থেকে যেকোনো একজনকে অধিনায়ক হিসেবে বেছে নেওয়া হতে পারে।

দলটির পেস বোলিং আক্রমণে মূল শক্তি দুই পাকিস্তানি তরুণ মোহাম্মদ ওয়াসিম জুনিয়র ও ফাহিম আশরাফ। তাদের সঙ্গে বোলিংয়ে দারুণ কার্যকরী হতে পারেন মুকিদুল ইসলাম মুগ্ধ ও নাহিদুল ইসলাম। এ ছাড়া স্পিন বিভাগে আলো ছড়াতে পারেন নাসুম আহমেদ।

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘তোর কোন পায়ে গুলি করব, ডান পায়ে না বাম পায়ে?’
ব্যালটে প্রতীক ভুল, কসবা নির্বাচন কর্মকর্তা বদলি
অর্থ সংকটে আন্তঃবিশ্ববিদ্যালয় ভলিবল টুর্নামেন্টে দল পাঠাচ্ছেনা নোবিপ্রবি 
বদলি নিয়ে শিক্ষকদের জন্য দুঃসংবাদ
X
Fresh