• ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১
logo

হেলিকপ্টারে করে এসেও দলকে জেতাতে পারলেন না ওয়ার্নার

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ১২ জানুয়ারি ২০২৪, ১৮:১১
ডেভিড ওয়ার্নার
ছবি- সংগৃহীত

পাকিস্তানের বিপক্ষে সিডনি টেস্ট দিয়ে লাল বলের ক্যারিয়ারের ইতি-টেনেছেন ডেভিড ওয়ার্নার। সপ্তাহ না পেরোতেই সেই সিডনি ক্রিকেট গ্রাউন্ডেই আবার প্রত্যাবর্তন হয়েছে ওয়ার্নারের। তবে এবার বিগ ব্যাশ খেলতে এসেছেন তিনি। সবাই টিম বাসে করে আসলেও সিডনি ডার্বি খেলার জন্য হেলিকপ্টারে করে মাঠে অবতরণ করেন এই অজি ক্রিকেটার।

অবসর নেওয়ার পর ভাইয়ের বিয়েতে ব্যস্ত হয়ে পড়েন ওয়ার্নার। সব কাজ শেষ করে শুক্রবার (১২ জানুয়ারি) হেলিকপ্টারে করে সিডনি ডার্বি খেলার জন্য রওনা হন তিনি। প্রায় ২৫৫ কিলোমিটার পথ পাড়ি দিয়ে সেই হেলিকপ্টার ল্যান্ড করে 'থ্যাংক্স ডেভ' লোগোর ওপর। বিগ ব্যাশ লিগে সিডনি থান্ডারের সঙ্গে চুক্তিবদ্ধ থাকায় সিডনি সিক্সার্সের বিপক্ষে খেলার কথা আগেই পাকা করা ছিল ওয়ার্নারের।

তবে চমক দিয়ে মাঠে অংশ নিলেও শেষটা ভালো হয়নি ওয়ার্নারের। কারণ, তার দল ১৯ রানে হেরে গেছে স্মিথের সিডনি সিক্সার্সের বিপক্ষে। এদিন টস জিতে সিডনি সিক্সার্সকে ব্যাটিংয়ে আমন্ত্রণ জানায় সিডনি থান্ডার। ব্যাটিংয়ে নেমে সাত উইকেট হারিয়ে ১৫১ রানের লড়াকু পুঁজি পায় সফরকারীরা।

জবাবে ব্যাটিংয়ে নেমে ১৯ ওভার পাঁচ বলে ১৩২ রান তুলতেই অলআউট হয় ওয়ার্নারের দল। এতে ১৯ রানের জয় পায় স্মিথের দল। ১৫২ রানের লক্ষ্য তাড়া করতে নেমে ৩৯ বলে ৩৭ রানের ইনিংস খেলেন এই বাঁহাতি ব্যাটার। তবুও হার এড়াতে পারেনি সিডনি থান্ডার। এটি তাদের আসরের টানা চতুর্থ হার।

চলমান আসরে খুব একটা ভালো অবস্থানে নেই ওয়ার্নারের দল। ৮ ম্যাচে মাত্র ১টি জয় পাওয়া ফ্র্যাঞ্চাইজিটি এখন পয়েন্ট টেবিলের ৭ নম্বরে আছে।

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সবার আগে বিশ্বকাপ দল ঘোষণা নিউজিল্যান্ডের
বেসরকারি শিক্ষকদের বদলি নীতিমালা প্রণয়নের নির্দেশ
বাংলাদেশে পৌঁছেছে জিম্বাবুয়ে ক্রিকেট দল
তামিমের জাতীয় দলে ফেরা নিয়ে মুখ খুললেন পাপন
X
Fresh