• ঢাকা বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১
logo

সাকিবের সঙ্গে দেখা করতে মাগুরায় বিজয়

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ০৬ জানুয়ারি ২০২৪, ২০:৩৪
সাকিব-বিজয়
ছবি- সংগৃহীত

রাত পোহালেই দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোট গ্রহণ শুরু। এই নির্বাচনে মাগুরা-১ আসন থেকে আওয়ামী লীগের হয়ে নৌকা প্রতীকে লড়াই করছেন বাংলাদেশ ক্রিকেট দলের অধিনায়ক সাকিব আল হাসান। নির্বাচনী প্রচারণার কাজে সাকিবের সঙ্গে দেখা গেছে বেশ কয়েকজন জাতীয় দলের ক্রিকেটারকে। নির্বাচনী প্রচারণা শেষ হলেও এবার বড় ভাইয়ের সঙ্গে দেখা করতে মাগুরায় গিয়েছেন জাতীয় দলের আরেক ক্রিকেটার এনামুল হক বিজয়।

শনিবার (৬ জানুয়ারি) নিজের ভেরিফাইড ফেসবুক অ্যাকাউন্টে এক পোস্টের মাধ্যমে মাগুরায় যাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন বিজয়। পোস্টে তিনি লিখেছেন, বাংলাদেশ ক্রিকেটের নক্ষত্র এবার ভিন্ন পরিচয়ে। আগামীকাল জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিয়ে নিজের দেশের মানুষের সেবায় নিজেকে নিয়োজত করার উদ্যোগ। ব্যাট এবং বল হতে দেশকে বিশ্ব দরবারে নেতৃত্ব দেওয়া বিশ্বসেরা অলরাউন্ডার নিজের নতুন লড়াইয়ে সফল হবেন সেই দোয়া ও ভালোবাসা। দেশের মানুষ সুষ্ঠ ভাবে জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণ করবেন এমনটাই প্রত্যাশা।

ছবিকে দেখা যায় সাকিবের পাশে বসে তার নির্বাচনী পোস্টার হাতে নিয়ে ছবি তোলেন বিজয়। এ সময় সেখানে উপস্থিত ছিলেন জাতীয় দলের আরও তিন ক্রিকেটার রনি তালুকদার, নাসির হোসেন ও নাজমুল হোসেন অপু।

এর আগে সাকিবের নির্বাচনী প্রচারণায় শেষ সময়ে অংশ নিয়েছিলেন লড়াইল-২ আসনে নৌকার প্রার্থী ও জাতীয় দলের সাবেক অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজা, সৌম্য সরকার, সাব্বির রহমান ও মেহেদী হাসান মিরাজ।

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘নাম্বার ওয়ান বলেই কি ফোন ফেলে দেবে’
সাব এডিটরস কাউন্সিলের সভাপতি অনিক, সম্পাদক জাওহার
এবার জায়েদ খানের ওপর ক্ষোভ ঝাড়লেন সাকিব!
বিজয়নগর উপজেলা ছাত্রলীগের সভাপতি হৃদয়, সম্পাদক রাব্বী
X
Fresh