• ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১
logo

অবশেষে চুরি যাওয়া ব্যাগি গ্রিন ফিরে পেলেন ওয়ার্নার

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ০৫ জানুয়ারি ২০২৪, ১৫:৩৮
ওয়ার্নার
ছবি- সংগৃহীত

হারিয়ে যাওয়া ব্যাকপ্যাক খুঁজে পেয়েছেন অস্ট্রেলিয়ার ওপেনার ডেভিড ওয়ার্নার। টিম হোটেলেই এটি পাওয়া গেছে।

সিডনি টেস্ট শুরুর আগে নিজের ব্যাগি গ্রিন হারিয়ে ফেলেছেন বলে জানান ওয়ার্নার। ইনস্টাগ্রামে সেটা ফেরত দেওয়ার জন্য আবেদন জানান তিনি। অবশেষে হারানো সেই ব্যাগ ফিরে পেলেন ওয়ার্নার।

এক ভিডিও বার্তায় বিষয়টি নিশ্চিত করেছেন তিনি। এজন্য কানটাস এয়ারলাইনস এবং টিম হোটেল ম্যানেজমেন্টকে ধন্যবাদ দিয়েছেন ওয়ার্নার

অজি ওপেনারের ভাষ্য, আমি আপনাদের জানাতে পেরে খুশি ও স্বস্তি বোধ করছি যে আমার ব্যাগি গ্রিন ফিরে পেয়েছি। সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ। আমি অনেক কৃতজ্ঞ। কানটাস (এয়ারলাইনস), পরিবহন কোম্পানি, আমাদের হোটেল ও টিম ম্যানেজমেন্ট। সবাইকে ধন্যবাদ। যেকোনো ক্রিকেটারই জানে তাদের কাছে ক্যাপ কতটা বিশেষ কিছু। আমি এটি বাকি জীবনে মনে রাখব।

এর আগে গত ২ জানুয়ারি ক্যাপ ফিরিয়ে দেওয়ার আবেদন জানিয়ে ওয়ার্নার বলেছিলেন, এটা আমার শেষ অবলম্বন। কিন্তু আমার যে ব্যাগপ্যাকে ব্যাগি গ্রিন ছিল, লাগেজ থেকে সেটা নিয়ে নেওয়া হয়েছে। কয়েক দিন আগে ওটা মেলবোর্ন বিমানবন্দর থেকে সিডনিতে যায়। এটার সঙ্গে আমার আবেগ জড়িত। এটা এমন একটি কিছু যা আমি ফিরে পেতে চাই।

সে সময়ে তিনি জানান, যদি এই ব্যাগপ্যাকটিই আপনি চেয়ে থাকেন, আমার কাছে অতিরিক্ত একটা আছে। আপনি কোনো সমস্যায় পড়বেন না, শুধু আমার কিংবা ক্রিকেট অস্ট্রেলিয়ার সঙ্গে যোগাযোগ করুন। আপনি যদি ব্যাগি গ্রিন ফেরত দেন, আমি আপনাকে আমার এই ব্যাগপ্যাক খুশি-মনে দিয়ে দেব।

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রাণীশংকৈলে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার
আখাউড়ায় অজ্ঞাতনামা নারীর মরদেহ উদ্ধার
চার ঘণ্টা পর অভিযান স্থগিত, উদ্ধার হয়নি লেকে ডুবে যাওয়া শিশু
ফেসবুক পেজ হ্যাক, উদ্ধারের পর যা জানালেন হানিফ সংকেত
X
Fresh