• ঢাকা রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
logo

মুহূর্তেই শেষ রোনালদোর চীন সফরের সব টিকিট

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ০৪ জানুয়ারি ২০২৪, ১৯:০৬
রোনালদো
ছবি- সংগৃহীত

ঘরের মাঠে পর্তুগিজ সুপারস্টার ক্রিস্টিয়ানো রোনালদোর খেলা দেখার মতো বড় সুযোগ হাতছাড়া করতে চায়নি চাইনিজ ভক্তরা। যে কারণে অনলাইন প্ল্যাটফর্মে টিকেট বিক্রির ঘোষণা দেওয়ার ঘণ্টাখানেকের মধ্যেই শেষ হয়ে গেছে সব টিকিট।

বুধবার (৩ জানুয়ারি) অনলাইনে স্থানীয় সময় বেলা ১১টায় টিকিট ছাড়ার সঙ্গে সঙ্গে সবকটি প্ল্যাটফর্মেই সন্ধ্যার সময় টিকিট নেই বলে জানিয়ে দেওয়া হয়।

গত ডিসেম্বরে পর্তুগিজ এই সুপারস্টারের বর্তমান ক্লাব আল-নাসর ঘোষণা দিয়েছিল চীন সফরে আগামী ২৪ ও ২৮ জানুয়ারি দক্ষিণাঞ্চলীয় শহর শেনজেনে সাংহাই সিনহুয়া ও ঝেইজাং এফসির বিপক্ষে দুটি প্রীতি ম্যাচে অংশ নেবে তারা।

এই ঘোষণার পর থেকেই টিকেট ক্রয়ের জন্য মুখিয়ে ছিলেন সিআর সেভেন সমর্থকরা।

জানা গেছে, সাধারণ আসন ছাড়াও সবচেয়ে বেশি দামী ক্যাটাগরির দুই ধরনের টিকেট কয়েক সেকেন্ডের মধ্যে শেষ হয়ে গেছে। সামাজিক যোগাযোগমাধ্যমে টিকিট না পেয়ে অনেকেই ক্ষোভ প্রকাশ করেছেন। তবে উচ্ছ্বাসও প্রকাশ করেছেন কিছু সৌভাগ্যবান সমর্থক।

এক সমর্থক লেখেন, ২৪ জানুয়ারি আমি বিশ্বের সবচেয়ে সুখী মেয়ে হিসেবে নিজেকে দেখবো। রোনালদোর কথা মনে করলে একটি বিষয় সবার আগে সামনে চলে আসে, তার থেকে ভালো খেলোয়াড় এখনও কোথাও নেই। আজ তার ম্যাচের টিকেট বিক্রি শুরু হয়েছে, তার মধ্যে আমি একটি পেয়েছি।

এর আগে, গত বছর বেইজিংয়ের ওয়ার্কার্স স্টেডিয়ামে রোনালদোর চিরপ্রতিদ্বন্দ্বী অস্ট্রেলিয়ার বিপক্ষে ২-০ গোলের প্রীতি ম্যাচটিতে মাত্র ৭৯ সেকেন্ডে গোল করেছিলেন আর্জেন্টাইন অধিনায়ক লিওনেল মেসি। ওই ম্যাচটি দেখতেও কানায় কানায় পূর্ণ ছিল পুরো স্টেডিয়াম।

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
যুক্তরাষ্ট্র ও চীনের উচিত অংশীদার হওয়া, শত্রু নয়: শি জিনপিং
ফিলিস্তিন ইস্যুর স্থায়ী সমাধান চায় চীন
বাংলাদেশ-চীনের সামরিক মহড়া, যে প্রতিক্রিয়া জানাল ভারত
বাংলাদেশের সঙ্গে সাংস্কৃতিক বিনিময় বৃদ্ধির আহ্বান জানালেন চীনের কালচারাল কাউন্সিলর 
X
Fresh