• ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১
logo

মেসি-রোনালদোকে ছুঁয়ে ফেলছেন হ্যাজার্ড: ফার্দিনান্দ

স্পোর্টস ডেস্ক

  ০১ নভেম্বর ২০১৭, ১৭:১১

ক্যারিয়ারে শুরু থেকেই চমক দেখিয়ে যাচ্ছেন এডেন হ্যাজার্ড। দিন দিন ব্যাপক উন্নতি করছেন। উন্নতির গ্রাফটা তার এতটাই ঊর্ধ্বগামী যে লিওনেল মেসি ও ক্রিশ্চিয়ানো রোনালদোরে পর্যায়ে চলে যাচ্ছেন চেলসি তারকা। ঠিক এমনটিই মনে করছেন ম্যানচেস্টার ইউনাইটেড হিরো রিও ফার্দিনান্দ।

তিনি মনে করেন, এ প্রজন্মের অন্যতম সেরা খেলোয়াড় হ্যাজার্ড। বর্তমানে তার অবস্থান মেসি ও রোনালদোর সামান্য পেছনে। দিন দিন ও উন্নতি করছে। যখন পুরো উন্নতি করবে, তখন সে তাদের পর্যায়ের খেলোয়াড় হবে।

গেলো রাতে চ্যাম্পিয়নস লিগে রোমার কাছে ০-৩ গোলে পরাজিত হয়েছে চেলসি। এরপরই হ্যাজার্ডের খেলা নিয়ে নেতিবাচক মন্তব্য শুরু করেন নিন্দুকরা। চারদিকে এমন মন্তব্যের পর বেলজিয়ান তারকাকে নিয়ে চুলচেরা বিশ্লেষণ হাজির করলেন রিও।

ইংলিশ এ ফুটবলার বলেন, হ্যাজার্ড আধুনিক ফুটবলের সেরাদের একজন। এরই মধ্যে সে নিজেকে প্রমাণ করেছে। ইংলিশ প্রিমিয়ার লিগে অসংখ্যবার তার ফুটবলশৈলিতে মন্ত্রমুগ্ধ হয়েছে বিশ্ব। চ্যাম্পিয়নস লিগেও নিজের স্বপ্রতিভার স্বাক্ষর রেখে চলেছে। কেবল একটি ম্যাচের পারফরম্যান্স দিয়ে তাকে বিচার করলে ভুল হবে। অচিরেই ফের বিধ্বংসী হ্যাজার্ডকে দেখবে ফুটবল বিশ্ব।

এএ/ডিএইচ

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
X
Fresh