• ঢাকা সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
logo

আমি আর খেলব না, খেলবে কে জানাচ্ছি : সাকিব

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ২৪ আগস্ট ২০২৩, ২৩:৫৬
সাকিব আল হাসান
ছবি- সংগৃহীত

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের তিন ফরম্যাটের অধিনায়ক সাকিব আল হাসান। টাইগার পোষ্টারবয় সাকিব হঠাৎ তার ভেরিফায়েড ফেসবুক পেজে রহস্যময় এক স্ট্যাটাস দিয়েছেন। যা নিয়ে নেট দুনিয়ায় শুরু হয়েছে আলোচনা।

বৃহস্পতিবার (২৪ আগস্ট) রাত সাড়ে ১১ টায় সাকিব ফেসবুক স্ট্যাটাসে লেখেন, ‘আমি আর খেলবোনা। খেলবে কে জানাচ্ছি…’। তবে কেন এমন স্ট্যাটাস দিয়েছেন তিনি, তা এখনো পরিষ্কার করেননি টাইগার অলরাউন্ডার।

তার এই স্ট্যাটাসের কমেন্টসে অনেকেই নানান মন্তব্য করছেন। কেউ আবার মনে করছেন কোন বিজ্ঞাপনের প্রচারণাও হতে পারে। তবে এই বিষয়ে এখনই কিছু বলা যাচ্ছে না। কেন হঠাৎ এমন স্ট্যাটাস তার জন্য হয়ত আরও কিছুসময় অপেক্ষা করতে হবে ক্রিকেটপ্রেমীদের।

এদিকে আগামী ৩০ আগস্ট থেকে মাঠে গড়াবে এশিয়া কাপ। আসন্ন এই টুর্নামেন্টকে সামনে রেখে মিরপুর শের-ই বাংলা স্টেডিয়ামে বেশ কয়েকদিন আগে থেকেই অনুশীলন শুরু করেছে বাংলাদেশ ‍ক্রিকেট দল। তবে ফ্র্যাঞ্চাইজি লিগ খেলতে বিদেশে থাকার কারণে অনুশীলনে ছিলেন না টাইগারদের তিন ফরম্যাটের অধিনায়ক সাকিব আল হাসান।

বৃহস্পতিবার (২৪ আগস্ট) হোম অব ক্রিকেটে জাতীয় দলের অনুশীলন শিবিরে যোগ দিয়েছিলেন সাকিব। তবে মাঠে নামার আগে তিনি সতীর্থদের সঙ্গে একটি বিশেষ বৈঠক করেন। যেখানে অন্যদের সঙ্গে ছিলেন এশিয়া কাপের স্কোয়াডে না থাকা দুই ক্রিকেটার মাহমুদউল্লাহ রিয়াদ এবং সৌম্য সরকার। ওই বৈঠকে কেবল ক্রিকেটাররাই নন, উপস্থিত ছিলেন প্রধান কোচ চন্ডিকা হাথুরুসিংহে ও টিম ম্যানেজমেন্টের কয়েকজন।

এদিন দুপুর আড়াইটা থেকে ক্রিকেটারদের একটি পঞ্চাশ ওভারের প্র্যাক্টিস ম্যাচ অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। তবে দুপুর শুরু হতেই বাগড়া দেয় বৃষ্টি। সে কারণে নির্ধারিত সময়ে ম্যাচটি মাঠে গড়ায়নি। খেলা শুরু হয় বিকেল ৫ টার দিকে।

এদিকে তামিম ইকবাল ওয়ানডে দলে অধিনায়কত্ব ছাড়ার পর সাকিবকে নেতৃত্বভার তুলে দেওয়া হয়। টাইগার দলের দায়িত্ব গ্রহণের পর আজই প্রথমবারের মতো দলের সব ক্রিকেটারের সঙ্গে সাক্ষাৎ করেন তিনি। যেখানে আসন্ন এশিয়া কাপকে কেন্দ্র করে বেশ কিছু বিষয় নিয়েও আলোচনা হয়েছে।

এর আগে, ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটের ব্যস্ততা শেষ করে শ্রীলঙ্কা থেকেই দুবাই গিয়েছিলেন সাকিব। সেখানে একটি স্বর্ণের দোকান উদ্বোধন শেষে গত সোমবার দেশে ফেরেন তিনি। পরদিন একটি সামাজিক অনুষ্ঠানে যোগ দিতে হেলিকপ্টারযোগে ছুটে যান বরিশালে। তখনই জানান, এরকম ব্যস্ততা ভালো লাগে এই টাইগার অধিনায়কের।

উল্লেখ্য, আফগান সিরিজে জাতীয় দলের ব্যস্ততা শেষে কানাডার গ্লোবাল টি-টোয়েন্টি লিগ ও লঙ্কান প্রিমিয়ার লিগে খেলেছেন সাকিব। দুটো টুর্নামেন্টেই মাঠের পারফরম্যান্সে উজ্জ্বল ছিলেন বিশ্বসেরা এই অলরাউন্ডার। তাই বাংলাদেশ দলকে সামনের দুই টুর্নামেন্টে এখন ট্রফি জেতানোই লক্ষ্য তার।

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাংলাদেশে পৌঁছেছে জিম্বাবুয়ে ক্রিকেট দল
তামিমের জাতীয় দলে ফেরা নিয়ে মুখ খুললেন পাপন
সাকিবকে ছাড়াই জিম্বাবুয়ে সিরিজের দল ঘোষণা বিসিবির
আম্পায়ার জেসিকে নিয়ে যা বললেন পাপন  
X
Fresh