• ঢাকা বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১
logo

ইংল্যান্ডে ঝোড়ো ডবল সেঞ্চুরি হাঁকালেন সাব্বির

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ০৫ জুন ২০২৩, ১৩:৩২
ইংল্যান্ডে ঝোড়ো ডাবল সেঞ্চুরি হাঁকালেন সাব্বির
ফাইল ছবি

বাংলাদেশের ঘরোয়া ক্রিকেটের সূচিতে তেমন কোনো চাপ নেই। তাই জাতীয় দলের বাইরে থাকা সাব্বির রহমান খেলতে গেছেন ইংল্যান্ডে। দেশটির প্রথম বিভাগ ক্রিকেটে মাঠে নেমেই ঝোড়ো ব্যাটিংয়ে অপরাজিত ডাবল সেঞ্চুরি হাঁকিয়েছেন হার্ডহিটার এই ব্যাটার।

অ্যাভালি ক্রিকেট ক্লাবের হয়ে ১০১ বল খেলে ১৭টি চার ও ১২টি ছক্কায় ২০০ রান করে অপরাজিত ছিলেন সাব্বির। টাইগার অলরাউন্ডারের অনবদ্য ব্যাটিংয়ের দিনে সুপারনোভা স্পোর্টস ক্লাবের বিপক্ষে ১৪৩ রানের ব্যবধানে বড় জয় পেয়েছে তার দল অ্যাভালিও।

এদিন টস জিতে আগে ব্যাটিং করতে নামে অ্যাভালি। নির্ধারিত ৪০ ওভার শেষে ৫ উইকেট হারিয়ে ৩৪৮ রান সংগ্রহ করে সাব্বিরের দল। এদিন ২ উইকেট হারানোর পর উইকেটে এসে শেষ পর্যন্ত অপরাজিত থাকেন এই মিডল-অর্ডার ব্যাটার।

এরপর পাহাড়সম লক্ষ্য তাড়া করতে নেমে ৩০.২ ওভারে মাত্র ২০৫ রানেই অলআউট হয়ে যায় সুপারনোভা স্পোর্টস ক্লাব। দলের হয়ে মোজাম্মেল সালমান সর্বোচ্চ ৪১ রান করেন।

ব্যাট হাতে প্রায় ২০০ স্ট্রাইকরেটে ব্যাটিং করে ডাবল সেঞ্চুরির পর বল হাতেও দ্যুতি ছড়ান সাব্বির। বল হাতে ২ উইকেট শিকার করেছেন এই লেগ স্পিনার। অলরাউন্ড পারফরম্যান্সে অনুমেয়ভাবে ‘ম্যান অব দ্য ম্যাচ’ নির্বাচিত হয়েছেন সাব্বির।

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার (৯ মে)
একদিনেই কেন ডলারের দাম ৭ টাকা বেড়ে গেলো?
নীতি সুদহার বাড়িয়েছে কেন্দ্রীয় ব্যাংক, স্মার্ট হার প্রত্যাহার
বিশ্বকাপে বাংলাদেশের গ্রুপে স্কটল্যান্ড
X
Fresh