• ঢাকা রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
logo

বিচ্ছেদের গুঞ্জনের মধ্যেই নতুন বার্তা দিলেন শোয়েব-সানিয়া!

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ১৪ নভেম্বর ২০২২, ০০:০১
বিচ্ছেদের গুঞ্জনের মধ্যেই নতুন বার্তা দিলেন শোয়েব-সানিয়া!
ছবি- সংগৃহীত

বেশ কিছুদিন যাবত পাকিস্তানি ক্রিকেটার শোয়েব মালিক ও ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জার সংসার ভেঙে গেছে বলে নেট দুনিয়া বেশ সরব রয়েছে। এই জুটির বিচ্ছেদের সংবাদ পেয়ে স্তম্ভিত অনেকেই। তবে তারকা এই দম্পতি কোনো কথা বলেননি এই বিষয়ে। তবে এমন গুঞ্জনের মধ্যেই নতুন বার্তা দিলেন শোয়েব-সানিয়া জুটি!

শোয়েব মালিক ও সানিয়া মির্জার বিচ্ছেদের খবরের মধ্যেই পাকিস্তানি অনলাইন স্ট্রিমিং পরিষেবা উর্দুফ্লিক্স চমক নিয়ে এলো। এই জুটিকে নিয়ে শুরু হতে প্লাটফর্মটিতে শুরু হতে যাচ্ছে নতুন আয়োজন ‘দ্য মির্জা মালিক শো’। আনুষ্ঠানিক ঘোষণার মধ্য দিয়ে জানান দিল নতুন এই শোয়ের কথা। সেখানে ম্যানশন দেওয়া হয় এই তারকা দম্পতিকে।

চিরপ্রতিদ্বন্দ্বী দুই দেশের কাঁটাতার পেরিয়ে শোয়েব মালিক ও সানিয়া মির্জা ২০১০ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। তাদের ঘর আলোকিত করে ২০১৮ সালে জন্ম নেয় পুত্রসন্তান ইজহান। গত সপ্তাহে ছেলের জন্মদিন একসঙ্গে পালন করেন দুইজন।

তবে শোয়েবের অন্য নারীর সঙ্গে সম্পর্কে জড়ানোর গুঞ্জন চলার মধ্যেই এই সংবাদ ছড়ায়। নতুন বার্তার মধ্যে শুভাকাঙ্ক্ষীদের ধারণা, নতুন শোয়ের মধ্য দিয়ে পুরনো সব ভুলে নতুন করে আবার শুরু করবেন এই তারকা জুটি।

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
X
Fresh