• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

পাকিস্তান ম্যাচের আগে সংশয় ভারত শিবিরে

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ০৪ সেপ্টেম্বর ২০২২, ১৬:৩৩
পাকিস্তান ম্যাচের আগে সংশয় ভারত শিবিরে
ছবি- সংগৃহীত

এশিয়া কাপে সুপার ফোরের মহাগুরুত্বপূর্ণ ম্যাচে আজ (৪ সেপ্টেম্বর) রাতে মাঠে নামবে দুই চিরপ্রতিদ্বন্দ্বী ভারত-পাকিস্তান। দুই দল ইতোপূর্বে চলমান এশিয়া কাপের গ্রুপ পর্বে মাঠে নেমেছিল। সেই ম্যাচে ৫ উইকেটের জয় দেখেছিল রোহিত শর্মার দল।

তবে সুপার ফোরের আজকের ম্যাচে মাঠে নামার আগে দলের অন্যতম সেরা পেসার আবেশ খানকে নিয়ে সংশয় রয়েছে ভারত শিবিরে। এই পেসার জ্বরে আক্রান্ত। ফলে পাকিস্তানের বিপক্ষে ম্যাচে নাও পাওয়া যেতে পারে আবেশকে।

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজারের বরাতে জানা যায়, এই পেসারের শারীরিক কোনো চোট নেই। তবে জ্বরে আক্রান্ত। ভারতীয় ক্রিকেট বোর্ডের এক সূত্র জানিয়েছে, সুপার ফোরের প্রথম ম্যাচে পাকিস্তানের বিপক্ষে আবেশের না খেলার সম্ভাবনা নেই। খেলার মতো অবস্থায় নেই এই পেসার। যদিও ভারতীয় দলের মেডিকেল টিম চাইছে দ্রুতই সুস্থ করে তুলতে এই পেসারকে।

যদি শেষ পর্যন্ত আবেশ খান না খেলেন, সেক্ষেত্রে আরেক পেসার দীপক চাহার নামতে পারেন আবেশের বদলে। যদিও ভারতের প্রধান কোচ রাহুল দ্রাবিড় জানিয়েছেন আবেশকে পাওয়ার ব্যাপারে আশাবাদী তিনি।

গণমাধ্যমে কথা বলার সময় দ্রাবিড় বলেছেন, ‘আবেশের শরীর খারাপ। জ্বর হয়েছে তার। চিকিৎসকরা তার খেয়াল রাখছেন। আশা করছি, খুব তাড়াতাড়ি ঠিক হয়ে যাবে। রোববার (৪ সেপ্টেম্বর পাকিস্তানের বিপক্ষে) বা পরের ম্যাচগুলোতে তাকে দেখা যাবে।’

যদিও চলতি এশিয়া কাপে নিজের সেরা ফর্মে নেই আবেশ। পাকিস্তানের বিপক্ষে ২ ওভার বোলিং করে ১৯ রানের বিনিময়ে ১ উইকেট নিয়েছেন। হংকংয়ের বিপক্ষেও নিয়েছেন ১ উইকেট। তবে ৪ ওভারে হজম করেছেন ৫৩ রান।

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ভারতে ভোট দিতে গিয়ে হিটস্ট্রোকে ৫ জনের মৃত্যু
‘পাকিস্তানকে এখনই জয়ের দিকে মনোনিবেশ করতে হবে’ 
ভারতীয় তিন কোম্পানির ওপর যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞা
‘দেশের উন্নয়নে পাকিস্তান প্রশংসা করলেও বিএনপি করে না’
X
Fresh