• ঢাকা মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১
logo

তরুণদের সুযোগ দেওয়ার পক্ষে অধিনায়ক মাহমুদউল্লাহ

ক্রীড়া প্রতিবেদক, আরটিভি নিউজ

  ০২ জুলাই ২০২২, ১৪:২৫
তরুণদের সুযোগ দেওয়ার পক্ষে অধিনায়ক মাহমুদউল্লাহ
ছবি- সংগৃহীত

চলতি বছরের টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতি ওয়েস্ট ইন্ডিজ সিরিজ দিয়ে শুরু হবে বলে আগেই জানিয়েছিল নির্বাচকমণ্ডলী এবং এই ফরম্যাটের অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ। যে কারণে উইন্ডিজদের বিপক্ষে স্কোয়াডে কারা থাকেন সেদিকে চোখ ছিল সবার।

সেখানে জায়গা করে নিয়েছেন প্রায় নতুন মুখ মুনিম শাহিয়ার। এ ছাড়াও দীর্ঘদিন পর দলে ফিরেছেন আনামুল হক বিজয়। উইন্ডিজদের বিপক্ষে তিন ম্যাচের সিরিজ দিয়েই তাদের বিবচেনা করতে চান না টাইগার টি-টোয়েন্টি অধিনায়ক মাহমুদউল্লাহ।

টাইগার এই টি-টোয়েন্টি অধিনায়ক চাইছেন দলের তরুণ ও অনভিজ্ঞ ক্রিকোরদের পর্যাপ্ত সুযোগ দিতে। অধিনায়ক হিসেবে ক্রিকেটারদের নির্ভার হয়ে খেলার সুযোগও করে দিতে চান মাহমুদউল্লাহ।

উইন্ডিজদের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে মাঠে নামার আগে মাহমুদউল্লাহ বলেন, ‘হোম কন্ডিশনে আমাদের ব্যাটসম্যানরা কনসিসটেন্ট হলেও অ্যাওয়ে কন্ডিশনে আমাদের উন্নতির আরও জায়গা আছে বলে আমি স্বীকার করি।

তবে এই দলে বেশ কয়েকজন খেলোয়াড় আছে যারা এখনো তরুণ, অনভিজ্ঞ। তাদের সময়টা দিতে হবে যেন ওরা নিজেদের প্রমাণ করতে পারবে।

বিশ্বকাপের আগে আমরা ১০-১২ টি ম্যাচ খেলব। এই সময়ে যদি তারা সুযোগ পায় এবং সেটা কাজে লাগাতে পারে সেটা দলের জন্য ভালো হবে, ওদের জন্যও বেটার হবে।

দলে মুনিম এখনো নতুন। বিজয় তো অনেকদিন পরে দলে আসলো। ওদেরকে যথেষ্ট সময় দিতে হবে। এ ছাড়াও এটা টিম ম্যানেজমেন্ট ও আমার দায়িত্ব হচ্ছে ওরা যাতে নিশ্চিন্তে খেলতে পারে, তাদের সুযোগ সঠিকভাবে পায় সেটা নিশ্চিত করা।

আমার দিক থেকে আমি এটা নিশ্চিত করবো যাতে তারা সুযোগ ঠিকমতো পায়। তারা যেন নিজেদের খেলা খেলতে পারে। আমি আশা করি তারা ভালো করবে।’

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
টানা চার হারে হোয়াইটওয়াশের দ্বারপ্রান্তে টাইগ্রেসরা
জিম্বাবুয়ের বিপক্ষে ব্যাক টু ব্যাক জয় বাংলাদেশের
টি-টোয়েন্টি বিশ্বকাপে কঠিন গ্রুপে বাংলাদেশ
একনজরে নারী টি-টোয়েন্টি বিশ্বকাপের সূচি
X
Fresh