• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

প্রথম সেশনে ৪ উইকেট হারিয়েও লিড নিলো উইন্ডিজ

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ২৬ জুন ২০২২, ০০:৪৬

প্রথম ইনিংসে করা বাংলাদেশের ২৩৪ রান টপকে গেল উইন্ডিজ। গতকাল প্রথম দিনে প্রথম ইনিংসে ব্যাট করতে নেমে কোনও উইকেট ৬৭ রান তুলে দিন শেষ করে উইন্ডিজ। আজ দিনের প্রথম সেশনে পরপর ৪ উইকেট হারালেও লিড নিয়ে এগুচ্ছে স্বাগতিকরা।

আজ দ্বিতীয় দিনের প্রথম সেশনে ব্যাট করতে নেমে ওপেনিং জুটি ভাঙে দলীয় ১০০ রানের মাথায়। শরিফুলের শর্ট বল ঠিকঠাক সামলাতে না পেরে জন ক্যাম্পবেল ৪৫ রান করে ক্যাচ তুলে দেন উইকেট রক্ষক নুরুল হাসান সোহানের হাতে।

এরপর অর্ধশতক পূর্ণ করেন আগের দিন ৩০ রানে অপরাজিত থাকা ক্রেইগ ব্র্যাথওয়েট। যদিও লম্বা করতে পারেননি ইনিংস। দলীয় ১৩১ রানের মাথায় মেহেদী হাসান মিরাজের বলে বোল্ড হয়ে ফেরেন ৫১ রান করে।

এরপরের ওভারে ২২ রান করা রেয়মন রেইফারকে বোল্ড করে ফেরান খালেদ আহমেদের। একই ওভারের শেষ বলে এনক্রুমাহ বোনারকেও বোল্ড করে ফেরান রানের খাতা খোলার আগে।

প্রথম সেশন শেষ হবার আগে দ্রুত ৪ উইকেট ফিরিয়ে স্বস্তিতে মধ্যাহ্ন বিরতিতে গেলেও দ্বিতীয় সেশনে একটি উইকেটও পায়নি টাইগার বোলাররা।

দিনের দ্বিতীয় সেশন শেষে ক্যারিবীয়দের সংগ্রহ ৪ উইকেটে ২৪৮ রান। লিড নিয়েছে ১৪ রান। জার্মেইন ব্ল্যাকউড ৪০ ও কাইল মায়ার্স অপরাজিত আছেন ৬০ রানে।

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
X
Fresh