Mir cement
logo
  • ঢাকা সোমবার, ২৭ জুন ২০২২, ১৩ আষাঢ় ১৪২৯

ক্রীড়া প্রতিবেদক, আরটিভি নিউজ

  ২৪ মে ২০২২, ১৯:৫৫

হোটেলে ‘অতিথি’ ডেকে শৃঙ্খলাভঙ্গ লঙ্কান ক্রিকেটারের

হোটেলে ‘অতিথি’ ডেকে শৃঙ্খলাভঙ্গ লঙ্কান ক্রিকেটারের
ছবি- সংগৃহীত

শৃঙ্খলা ভঙ্গের দায়ে আচমকাই শ্রীলঙ্কান ক্রিকেটার কামিল মিশারাকে দেশে পাঠিয়ে দিয়েছে সফরকারী দলের টিম ম্যানেজমেন্ট। শ্রীলঙ্কান ক্রিকেট বোর্ড (এসএলসি) এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে, মিশারা আচরণবিধি (১) ধারা ভাঙায় এই সিদ্ধান্ত নিয়েছে তারা।

অধিকতর সিদ্ধান্তের জন্য এই ক্রিকেটারের বিরুদ্ধে তদন্তেরও সিদ্ধান্ত নিয়েছে দেশটির ক্রিকেট বোর্ড। তবে ঠিক কী করেছেন মিশারা, সেটা প্রকাশ করেনি এসএলসি। তাদের কাছে জানতে চাওয়া হলেও কিছু জানায়নি এসএলসি। তবে সংবাদ সংস্থা এএফপি জানিয়েছে, হোটেলে অতিথি আমন্ত্রণ করায়, শাস্তির মুখোমুখি হতে হয়েছিল তাকে।

এএফপি জানিয়েছে, টিম হোটেলে অতিথি আমন্ত্রণ করা দলের আচরণবিধির পরিপন্থি। আর এটিই ভেঙেছেন কামিল মিশারা। নাম প্রকাশে অনিচ্ছুক এক সূত্র এএফপিকে জানিয়েছে, ‘আমরা হোটেলের সিসিটিভি ফুটেজ দেখেছি। আমরা যা দেখেছি, সেটা নিয়ে তার সঙ্গে কথা বলব।’

এদিকে দলের সঙ্গে বাংলাদেশ সফরে এলেও কোনো ম্যাচই খেলা হয়নি মিশারার। অবশ্য বাংলাদেশের বিপক্ষে দলে ডাক পাওয়াটাই ছিল মিশারার জন্য প্রথমবার।

এর আগে অবশ্য দেশের হয়ে তিনটি টি-টোয়েন্টি খেলেছেন এই বাঁহাতি ওপেনার। যেখানে মোটে করতে পেরেছেন ১৫ রান। প্রথম শ্রেণির ক্রিকেটে ১০ ম্যাচ খেলে এখন পর্যন্ত তিনি ৬৬৬ রান করেছেন, ফিফটি রয়েছে ৬টি।

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS