Mir cement
logo
  • ঢাকা শুক্রবার, ২০ মে ২০২২, ৬ জ্যৈষ্ঠ ১৪২৯

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ১৪ মে ২০২২, ২৩:০০
আপডেট : ১৫ মে ২০২২, ০০:১২

তিন বছরের জন্য বার্সেলোনায় রবার্ট লেভানদোভস্কি!

তিন বছরের জন্য বার্সেলোনায় রবার্ট লেভানদোভস্কি!
ছবি- সংগৃহীত

তিন বছরের জন্য বার্সেলোনায় যোগ দিতে চলেছেন বায়ার্ন মিউনিখের তারকা স্ট্রাইকার রবার্ট লেভানদোভস্কি। ইংলিশ গণমাধ্যম ডেইলিমেইল নিজেদের এক রিপোর্টে এমনটাই দাবি করেছে। গণমাধ্যমটি জানিয়েছে, এই গ্রীষ্মেই দলবদল করতে যাচ্ছেন লেভানদোভস্কি।

স্প্যানিশ ক্লাব বার্সেলোনার সঙ্গে ২০২৫ সাল পর্যন্ত চুক্তি করতে যাচ্ছেন লেভানদোভস্কি। দারুণ ফর্মে থাকা এই পোলিশ স্ট্রাইকার এবং অধিনায়ক ২৫ থেকে ৩৫ মিলিয়ন ইউরোর মধ্যে চুক্তি করতে যাচ্ছে স্প্যানিশ জায়ান্টের সঙ্গে। যদিও তাদের এমন দাবি উড়িয়ে দিয়েছে বায়ার্ন মিউনিখের চেয়ারম্যান সালিহামিজিখ।

তিনি জানিয়েছেন, এখন পর্যন্ত বার্সেলোনা থেকে অফিসিয়াল কোনো প্রস্তাব পায়নি তারা। অফিসিয়াল প্রস্তাব না পেলেও বায়ার্ন চেয়ারম্যান জানিয়েছেন, লেভানদোভস্কি আর থাকতে চাইছেন না জার্মান ক্লাবটিতে। যার ফলে বায়ার্নের সঙ্গে নতুন চুক্তিও করেননি লেভানদোভস্কি। নতুন চ্যালেঞ্জের জন্যই ক্লাবটি ছাড়তে চাইছেন এই পোলিশ স্ট্রাইকার, এমনটাই জানিয়েছেন সালিহামিজিখ।

বায়ার্ন সভাপতি বলেছেন, ‘আমি লেভানদোভস্কির সঙ্গে কথা বলেছি। আমাদের আলোচনার সময় সে আমাকে জানিয়েছে, সে আমাদের সঙ্গে চুক্তি আর বাড়াতে চাইছে না এবং সে ক্লাব ছাড়তে চাইছে।

রবার্ট বলেছে, সে ক্যারিয়ারের নতুন কিছু চেষ্টা করতে চাইছে। কিন্তু তার প্রতি বায়ার্নের মনোভাব পরিবর্তন হয়নি। লেভার সঙ্গে আমাদের ২০২৩ সালের জুনের শেষ পর্যন্ত চুক্তি রয়েছে। এটাই বিষয়।

বার্সেলোনা থেকে অফিসিয়াল কোনো প্রস্তাব? এখনো আসেনি। লেভানদোভস্কির সামনের বছরের গ্রীষ্ম মৌসুম পর্যন্ত আমাদের সঙ্গে চুক্তি রয়েছে। আর তার ব্যাপারে আমাদের চিন্তা-ভাবনা পরিষ্কার। তাকে আমরা রাখতে চাই।’

এদিকে লেভানদোভস্কিকে দলে ভেড়ানোর জন্য বার্সেলোনা থেকে তিনবার এই পোলিশ স্ট্রাইকারের সঙ্গে দেখা করেছে বলে গুঞ্জণ রয়েছে। ফলে লেভানদোভস্কির বার্সেলোনায় যোগ দেওয়ার বিষয়টি একদম উড়িয়ে দেওয়া যাচ্ছে না।

চলতি মৌসুমেও বায়ার্নের হয়ে দারুণ ফর্মে আছেন রবার্ট লেভানদোভস্কি। ইতোমধ্যে ক্লাবটির হয়ে ৪৫ ম্যাচে ৪৯ গোল করেছেন লেভানদোভস্কি। এছাড়াও বাভারিয়ানদের হয়ে ৩৭৪ ম্যাচে ৩৪৩ গোল রয়েছে এই পোলিশ স্ট্রাইকারের।

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS