Mir cement
logo
  • ঢাকা রোববার, ২৯ মে ২০২২, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯

আমিরাতের টি-টোয়েন্টি লিগেও দল কিনলেন শাহরুখ

শাহরুখ খান || ফাইল ছবি

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) কলকাতা নাইট রাইডার্স দিয়েই ক্রিকেটে পা রাখেন বলিউড বাদশা শাহরুখ খান। তার দল কলকাতা নাইট রাইডার্সও বেশ সফল দল। এরপর ওয়েস্ট ইন্ডিজের ফ্র্যাঞ্চাইজি টি-টোয়েন্টি ক্যারিবীয়ান প্রিমিয়ার লিগেও (সিপিএল) ত্রিনিবাগো নাইট রাইডার্স নামে দল নেন শাহরুখ।

এবার সংযুক্ত আরব আমিরাতের টি-টোয়েন্টি লিগেও নিয়েছেন দল। আবুধাবি নাইট রাইডার্স নাম দলটির। সংযুক্ত আরব আমিরাতে আগামী বছর থেকে অনুষ্ঠিত হতে যাওয়া এই লিগে তার দল নেয়ার বিষয়টি নিশ্চিত করে কলকাতা নাইট রাইডার্সের অফিসিয়াল ফেসবুক পেজ থেকে।

‘আবুধাবি নাইট রাইডার্সের জন্য প্রস্তুত হন! নাইট রাইডার্স গ্রুপ আবুধাবি ফ্র্যাঞ্চাইজির মালিকানা ও পরিচালনার দায়িত্ব নিয়েছে। এমিরেটস ক্রিকেটের ফ্ল্যাগ-শিপ ইউএই টি-২০ লিগের একটি অবিচ্ছেদ্য অংশ থাকবে।’

২০০৮ সালে আইপিএলের প্রথম আসর থেকেই খেলা কলকাতা নাইট রাইডার্স এরইমধ্যে দুইবার চ্যাম্পিয়ন হয়েছে। সম্প্রতি শাহরুখ খান আমেরিকার মেজর লিগ ক্রিকেটেও বিনিয়োগ করার ঘোষণা দেন। লস অ্যাঞ্জেলস নামে খেলবে তার দল।এছাড়া নতুন স্টেডিয়ামও তৈরি করবে বলে জানিয়েছে নাইট পরিবার।

আবুধাবি নাইট রাইডার্সের মালিকানা নিয়ে শাহরুখ খান বলেছেন, ‘বেশ কয়েক বছর ধরে আমরা কাজ করছি বিশ্বব্যাপী নাইট রাইডার্সকে ব্র্যান্ড হিসেবে প্রসারিত করার। সংযুক্ত আরব আমিরাতে ক্রিকেটের সম্ভাবনাকে খুব ভালো ভাবে পর্যবেক্ষণ করছি। এই লিগের অংশ নিতে পেরে আমরা রোমাঞ্চিত। আশা করি এই লিগ সফল হবে।’

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS