• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

মুস্তাফিজকে ছাড়াই চেন্নাইয়ের বিপক্ষে মাঠে নামল দিল্লি

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ০৮ মে ২০২২, ১৯:৪১
মুস্তাফিজকে ছাড়াই চেন্নাইয়ের বিপক্ষে মাঠে নামলো দিল্লি
ছবি- সংগৃহীত

করোনা হানা দেওয়াতে দিল্লি ক্যাপিটালসের পুরো দল ছিল আইসোলেশনে। এমন অবস্থায় চেন্নাই সুপার কিংসের বিপক্ষে খেলতে নামবে কিনা মুস্তাফিজুর রহমানের দিল্লি, তা নিয়ে ছিল সংশয়।

তবে সব সংশয় উড়িয়ে ডিওয়াই পাতিল স্টেডিয়ামে খেলতে নামছে দিল্লি। তবে এই ম্যাচেও দিল্লির একাদশে নেই বাংলাদেশি রিক্রুট মুস্তাফিজ। চেন্নাইয়ের বিপক্ষে টসে জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছে দিল্লির অধিনায়ক ঋষভ পান্ত।

এই ম্যাচে এক পরিবর্তন এনেছে দিল্লি ক্যাপিটালস। আগের ম্যাচের স্কোয়াড থেকে বাদ পড়েছেন ললিত যাদব। তার বদলে একাদশে সুযোগ মিলেছে আক্সার প্যাটেলের। এই ম্যাচেও মুস্তাফিজের জায়গায় খেলছেন দক্ষিণ আফ্রিকার রিক্রুট আনরিখ নরকিয়ে।

চেন্নাই সুপার কিংস: ডেভন কনওয়ে, রুতুরাজ গায়কোয়াড়, রবিন উথাপ্পা, মঈন আলী, আম্বাতি রায়ডু, শিভম দুবে, এমএস ধোনি (অধিনায়ক এবং উইকেট রক্ষক), ডোয়াইন প্রিটোরিয়াস, মাহিশ থিকসানা, সিমারজিত সিং, মুকেশ চৌধুরি।

দিল্লি ক্যাপিটালস: ডেভিড ওয়ার্নার, কেএস ভারত, মিচেল মার্শ, ঋষভ পান্ত (অধিনায়ক এবং উইকেট রক্ষক), রোভম্যান পাওয়েল, আক্সার প্যাটেল, রিপাল প্যাটেল, শার্দুল ঠাকুর, কুলদীপ যাদব, আনরিখ নরকিয়ে, খলিল আহমেদ।

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শীর্ষস্থান হারালেন মোস্তাফিজ
আইপিএলের মাঝপথে হঠাৎ দেশে ফিরলেন মুস্তাফিজ
দিল্লিতে খেলবে চেন্নাই, মোস্তাফিজ থাকবেন কি
পরাগের দুর্দান্ত ফিফটিতে জিতল রাজস্থান
X
Fresh