Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১০ জ্যৈষ্ঠ ১৪২৯

বিপিএল

মাঠে নামার আগেই আল-আমীনের বিপিএল শেষ

ছবি- ক্রিকইনফো

বাংলাদেশ দলের বাইরে থাকা প্রত্যেক দেশি ক্রিকেটারের জন্য বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) অনেক বড় জায়গা নিজেকে প্রমাণ করার। দুই বছর বিরতি দিয়ে এবার অষ্টম আসর মাঠে গড়াচ্ছে দেশের তিন ভেন্যুতে।

এক সময়ের জাতীয় দলের নিয়মিত মুখ পেসার আল-আমীন অনেক দিন ধরেই রয়েছেন জাতীয় দলের বাইরে। এবার বিপিএলে খেলার জন্যও প্রস্তুতি নিয়েছিলেন, কিন্তু কোনো ম্যাচ না খেলেই ছিটকে যেতে হলো তাকে।

চোটে পড়ে শেষ হলো আল-আমীনের বিপিএল৷ সিলেট সানরাইজার্সের হয়ে এবারের আসর খেলার কথা ছিল এই ডানহাতি পেসারের। বিপিএল শুরু আগে অনুষ্ঠিত হওয়া বাংলাদেশ ক্রিকেট লিগ (বিসিএল) চলাকালীন অনুশীলনের সময় আঙুলে চোট পান। সেই চোটের কারণে শুরু থেকেই বিপিএলে ছিলেন না আল-আমিন।

শেষ পর্যন্ত জানা গেল গ্রেড টু ইনজুরিতে আগামী চার সপ্তাহর জন্য মাঠের বাইরে থাকতে হবে আল-আমীনকে। এরমধ্যে শেষ হয়ে যাবে বিপিএল-৮। বিসিএলে খেলার আগে আল-আমীন লঙ্কান প্রিমিয়ার লিগে ক্যান্ডি ওয়ারিয়র্সের হয়ে ছয় ম্যাচ খেলে নিয়েছিলেন সাত উইকেট।

এদিকে সিলেট ফ্র্যাঞ্চাইজি জানিয়েছে, আল -আমীনের পরিবর্তে দলে নেয়া হয়েছে আলাউদ্দিন বাবুকে। বিপিএলের ড্রাফটে আলাউদ্দিন বাবুকে নিয়ে আগ্রহ দেখায়নি কোনও দল।

এম/

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS