Mir cement
logo
  • ঢাকা রোববার, ২২ মে ২০২২, ৮ জ্যৈষ্ঠ ১৪২৯

ক্রীড়া প্রতিবেদক, আরটিভি নিউজ

  ২৫ জানুয়ারি ২০২২, ১৬:৩১
আপডেট : ২৫ জানুয়ারি ২০২২, ১৭:০৪

বিপিএল

নাগিন থেকে ‘পুষ্পা’, চ্যালেঞ্জ নিতে পছন্দ অপুর

নাজমুল ইসলাম

একসময়ের জাতীয় দলের নিয়মিত মুখ ছিলেন নাজমুল ইসলাম অপু। উইকেট পাওয়ার পর সাপের মতো করে উদযাপন দিয়ে নজরে এসেছিলেন সবার। শ্রীলঙ্কায় নিদাহাস ট্রফিতে লঙ্কানদের হারিয়ে নাগিন নাচ দিয়ে শত্রু হয়েছেন সেদেশের সমর্থকদের কাছে।

অপু বারে বারে বদলান তার উদযাপন। এবার যেটা করে দেখালেন সেট ভিন্ন মাত্রা পেয়েছে। ইন্ডিয়ান তেলেগু সিনেমা ‘পুষ্পা’-তে অভিনীত নায়ক আল্লু অর্জুনের পুষ্পা চরিত্রে যেটি বারবার দেখা যায় সেটি, আল্লু অর্জুন তার হাত গলার নিচ দিয়ে নিয়ে গলা কাটার যে ভঙিমা দেখান সেটি। নাজমুল অপুর কাছে ওই দৃশ্যটি ধরা পড়েছে চ্যালেঞ্জ হিসেবে।

অপু তার ‘পুষ্পা’ উদযাপন নিয়ে বলেছেন, ‘আসলে পুষ্পা ছবিটা দেখেছি। ওখানে নায়কটা সব সময় চ্যালেঞ্জ নিতে পছন্দ করে। খুব ভালো লাগছে ওই বিষয়টা। এ জন্য চিন্তা করলাম চ্যালেঞ্জ নেওয়া উচিত।’

অক্টোবরে জাতীয় দল থেকে ছিটকে পড়া পর অপু নিজের সঙ্গে লড়াই করছেন ফেরার। ঘরোয়া লিগের নিয়মিত পারফর্মার এই বিপিএলেও উইকেট পাচ্ছেন নিয়মিত।

সিলেট সানরাইজার্সের হয়ে প্রথম ম্যাচে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপক্ষে নিয়েছিলেন ১৭ রানে ৩ উইকেট। মঙ্গলবার মিনিস্টার ঢাকার বিপক্ষে নেন ১৮ রানে ৪ উইকেট।

ম্যাচ শেষে জানিয়েছেন, ‘আমি প্রথম ম্যাচ থেকে চেষ্টা করেছি উইকেট টু উইকেট বল করার। উইকেট যথেষ্ট সহায়ক ছিল। তাছাড়া আমার অধিনায়ক সব সময় বলছিল এটা ওটা করা উচিৎ। খুব ভালো হচ্ছে।’

এম/টিআই

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS