Mir cement
logo
  • ঢাকা রোববার, ২২ মে ২০২২, ৮ জ্যৈষ্ঠ ১৪২৯

ক্রীড়া প্রতিবেদক, আরটিভি নিউজ

  ২৫ জানুয়ারি ২০২২, ১২:০৮
আপডেট : ২৫ জানুয়ারি ২০২২, ১২:২১

বিপিএল

৪০২ দিন পর খেলায় ফিরলেন মাশরাফী

মাশরাফী বিন মোর্ত্তজা

মাশরাফী বিন মোর্ত্তজা সবশেষ ম্যাচ খেলেছিলেন ২০২০ সালের ১৮ ডিসেম্বর মিরপুরের হোম অব ক্রিকেটে বঙ্গবন্ধু কাপে চট্টগ্রামের বিপক্ষে। এরপর ২০২১ সাল পুরোটা কেটেছে না খেলে।

বাংলাদেশ ওয়ানডে দলের নেতৃত্ব ছাড়ার পর আন্তর্জাতিক ক্রিকেটে আর খেলা হয়নি মাশরাফীর। আজ মঙ্গলবার মাঠে ফিরছেন সিলেট সানরাইজার্সের বিপক্ষে ম্যাচ দিয়ে ৪০২ দিন পর।

বাংলাদেশ প্রিমিয়ার লিগের অষ্টম আসরে মাশরাফী খেলছেন মিনিস্টার ঢাকার হয়ে। শুরু থেকে খেলার কথা থাকলেও প্রথম তিন ম্যাচে খেলতে পারেননি চোটের কারণে।

এর আগে ক্যারিয়ারের শুরুতে আরও একবার লম্বা বিরতি পড়েছিল খেলায়। ২৬ ডিসেম্বর ২০০১ থেকে ২০০৩ সালের ১১ ফেব্রুয়ারি পর্যন্ত ৪০৮ দিন ছিলেন মাঠের বাইরে।

আজ তার ফেরার ম্যাচে সিলেটের বিপক্ষে টস হেরে ব্যাটিংয়েরর আমন্ত্রণ পেয়েছেন ঢাকার অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ। আসরে ঢাকা এখন পর্যন্ত ৩টি ম্যাচ খেলে জয় পেয়েছে একটি ম্যাচে। সোমবার তৃতীয় ম্যাচে ফরচুন বরিশালকে হারিয়ে জয়ে ফিরেছিল মিনিস্টার ঢাকা।

অন্যদিকে সিলেট একটি ম্যাচ খেলে সেটিতেই হেরেছিল। আজ দ্বিতীয় খেলতে নামছে তারকায় ঠাঁসা ঢাকার বিপক্ষে।

মিনিস্টার ঢাকা : মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), তামিম ইকবাল, নাঈম শেখ, জহুরুল ইসলাম, শুভাগত হোম, এবাদত হোসেন, হাসান মুরাদ, মাশরাফী বিন মোর্ত্তজা, মোহাম্মদ শাহাজাদ, ইশুরু উদান ও আন্দ্রে রাসেল।

সিলেট সানরাইজার্স : মোসাদ্দেক হোসেন (অধিনায়ক) মোহাম্মদ মিঠুন, এনামুল হক, নাজমুল ইসলাম, সোহাগ গাজী, মুক্তার আলী, তাসকিন আহমেদ, সানজামুল ইসলাম, লেন্ডিল সিমন্স, কলিন ইনগ্রাম ও রবি বোপারা।

এম/

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS