Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ১৭ মে ২০২২, ৩ জ্যৈষ্ঠ ১৪২৯

আন্তর্জাতিক টি-টোয়েন্টি আর খেলতে চান না তামিম

তামিম ইকবাল
তামিম ইকবাল

দেশের হয়ে টি-টোয়েন্টি ফরম্যাটে আর খেলতে চান না দেশ সেরা ওপেনার তামিম ইকবাল। টাইগারদের ওয়ানডের অধিনায়ক যে আন্তর্জাতিক টি-টোয়েন্টি খেলতে চান না সেটির আভাস পাওয়া গিয়েছিল ২০২১ টি-টোয়েন্টি বিশ্বকাপের আগেই।

তামিম লাল-সবুজের জার্সিতে সবশেষ টি-টোয়েন্টি ম্যাচ খেলেন ২০২০ সালে জিম্বাবুয়ের বিপক্ষে। এরপর আর দেশের হয়ে খেলেননি এই সংস্করণে। বিশ্বকাপের আগে তামিম তার ফ্যান পেজে জানিয়েছিলেন, প্রস্তুতির ঘাটতি থাকায় নিজেকে সরিয়ে নিয়েছেন বিশ্বকাপের দল থেকে।

এবার বোর্ড প্রধান নাজমুল হাসান পাপন জানালেন, তামিম আর দেশের হয়ে টি-টোয়েন্টি ক্রিকেটে খেলতে চান না।

সন্ধ্যায় শের ই বাংলা স্টেডিয়ামে নাজমুল হাসান পাপন এসেছিলেন মিনিস্টার ঢাকা ও চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের ম্যাচ দেখতে। ম্যাচ শেষে বেরি যাবার সময় এমন তথ্য জানান পাপন।

তামিমের না খেলা নিয়ে বলেছেন, “ওর সাথে শেষ যখন কথা হয়েছে আমি বলেছিলাম তুমি টি-টোয়েন্টিতে আবার ফেরত আসো। এটা ছাড়বে কেন। তুমি আমাদের সেরা ওপেনার। অবশ্যই তোমার থাকা উচিত। টেলিফোনে কথা হয়েছিল ও আমাকে একটা কথা বলেছে, 'আপনি আমাকে জোর করবেন না। আপনি বললে তো আসতেই হবে। আমি আসলেই এই ফরম্যাটে খেলতে চাই না।' এটা বলার পর আমার মনে হয়েছে ওকে আর কিছু বলা উচিত না। কেউ যদি খেলতেই না চায় তাহলে কাউকে জোর করে একটা ফরম্যাটে খেলানো ঠিক না।”

৭৮টি টি-টোয়েন্টি ম্যাচে ২৪.০৮ গড়ে রান ১ হাজার ৭৫৮ রান করা তামিমকে নিয়ে সমালোচনা কম হয়নি ১১৬.৯৬ স্ট্রাইক রেটের কারণে।

এম/

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS