Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ২৫ জানুয়ারি ২০২২, ১১ মাঘ ১৪২৮

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ১৪ জানুয়ারি ২০২২, ১০:০৮
আপডেট : ১৪ জানুয়ারি ২০২২, ১০:১৮
discover

রোববার রিয়াল মাদ্রিদের মুখোমুখি বিলবাও

রোববার রিয়াল মাদ্রিদের মুখোমুখি বিলবাও
রোববার রিয়াল মাদ্রিদের মুখোমুখি বিলবাও (ফাইল ছবি)

স্প্যানিশ সুপার কাপের দ্বিতীয় সেমিফাইনালে অ্যাথলেটিকো মাদ্রিদের বিপক্ষে ২-১ গোলে জয় পেয়ে ফাইনালে উঠল অ্যাথলেটিকো বিলবাও। শিরোপা ধরে রাখার লড়াইয়ে রোববার রিয়াল মাদ্রিদের মুখোমুখি হবে বিলবাও। এদিকে ইংলিশ লিগ কাপের লিভারপুল ও আর্সেনালের ম্যাচটি গোলশূন্য ড্র হয়েছে।

সৌদি আরবের রিয়াদে শুরুতে পিছিয়ে পড়ে বিলবাও। কিন্তু শেষ মুহূর্তের চার মিনিটের ঝড়ে মাদ্রিদকে হারিয়ে উঠে গেল স্প্যানিশ সুপার কাপের ফাইনালে।

ম্যাচ শুরুর ১৫ সেকেন্ডেই বিলবাওয়ের জালে বল জড়ান মাদ্রিদের জোয়াও ফেলিক্স। তবে সেই অফসাইডের ফাঁদে পড়ে। এরপর প্রথমার্ধের পুরোটা সময় বল দখলে আধিপত্য ধরে রাখলেও গোলের দেখা পায়নি মাদ্রিদ।

বিরতি থেকে ফিরে আরও গতি বাড়ায় বিলবাও। কিন্তু ম্যাচের ৬২ মিনিটে গোলরক্ষকের আত্মঘাতী গোলে এগিয়ে যায় মাদ্রিদ। কর্নার কিকে ফেলিক্সের হেড পোস্টে লেগে গোলরক্ষকের পিঠ ছুঁয়ে জাল খুঁজে নেয়। এরপর গোল শোধে মরিয়া বিওবাও আর ব্যবধান বাড়াতে চায় মাদ্রিদ। তবে ৭৭ মিনিটে লোপেসের গোলে সমতায় ফেরে বিলবাও।

এর তিন মিনিট পর কর্ণার থেকে বল পেয়ে জয়সূচক গোলটি করেন উইলিয়ামস। যোগ করা সময়ে ফাউল করে লাল কার্ড দেখেন মাদ্রিদের ডিফেন্ডার জোসে মারিয়া।

শিরোপা ধরে রাখার মিশনে আগামী রোববার রিয়াল মাদ্রিদের মুখোমুখি হবে বিলবাও। এদিকে ইংলিশ লিগ কাপের হাইভোল্টেজ লিভারপুল ও আর্সেনালের ম্যাচে কোন দলই জালের দেখা পায়নি।

পি/টিআই

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS