Mir cement
logo
  • ঢাকা বৃহস্পতিবার, ২৭ জানুয়ারি ২০২২, ১৩ মাঘ ১৪২৮

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ১৩ জানুয়ারি ২০২২, ১৭:২২
আপডেট : ১৩ জানুয়ারি ২০২২, ১৭:২৯
discover

দুটি জার্সিতে বিশ্বকাপ মাতাবে টাইগার যুবারা

শুক্রবার, ১৪ জানুয়ারি থেকে শুরু হতে যাচ্ছে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ। আসরের উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হবে স্বাগতিক ওয়েস্ট ইন্ডিজ ও অস্ট্রেলিয়ার যুবারা।

গতবারের চ্যাম্পিয়ন বাংলাদেসের খেলা দেখতে হলে অপেক্ষা করতে হবে আরও দুই দিন। আগামী ১৬ জানুয়ারি আসরের সপ্তম ম্যাচে ইংল্যান্ডের মুখোমুখি হবে টাইগার যুবারা।

আসর শুরুর আগে আইসিসি অংশগ্রহণকারী দলগুলোর জার্সি উন্মোচন করেছে তাদের ওয়েবসাইটে। যেখানে বাংলাদেশ যুবাদের জার্সিকে ‘আইকনিক গ্রিন’ উল্লেখ করে লিখেছে, ‘আইকনিক গ্রিন জার্সিতে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে নেতৃত্ব দেবে বাংলাদেশ, আছে লাল রঙের বিকল্প জার্সিও।’

No description available.

গ্রুপ পর্বে বাংলাদেশের তিন প্রতিপক্ষ ইংল্যান্ড (১৬ জানুয়ারি), সংযুক্ত আরব আমিরাত (২০ জানুয়ারি) ও কানাডা (২২ জানুয়ারি)।

বিশ্বকাপের জন্য বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল : রাকিবুল হাসান (অধিনায়ক), প্রান্তিক নওরোজ নাবিল (সহ-অধিনায়ক), মাহফিজুল ইসলাম, ইফতেখার হোসেন ইফতি, এস এম মেহরব হাসান, আইচ মোল্লাহ, আবদুল্লাহ আল মামুন, গাজী মোহাম্মদ তাহবিজুল ইসলাম, আরিফুল ইসলাম, মোহাম্মদ ফাহিম, মোহাম্মদ মুশফিক হাসান, রিপন মণ্ডল, মোহাম্মদ আশিকুর জামান, তানজিম হাসান সাকিব ও নাঈমুর রহমান নয়ন।

এম/

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS