Mir cement
logo
  • ঢাকা শুক্রবার, ২১ জানুয়ারি ২০২২, ৭ মাঘ ১৪২৮

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ০৬ ডিসেম্বর ২০২১, ১৪:১২
আপডেট : ০৬ ডিসেম্বর ২০২১, ১৪:৩৫
discover

ঢাকা টেস্ট

পরিত্যক্ত ঢাকা টেস্টের তৃতীয় দিনের খেলা

ঢাকা টেস্টের ভাগ্যে কী আছে, সেটা সময়ের হাতেই তোলা থাক। তার আগে অবশ্য আন্দাজ করাই যায়, ড্রয়ের দিকে এগোচ্ছে বাংলাদেশ-পাকিস্তান সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট।

প্রথম দিনে আলো স্বল্পতার কারণে ৫৭ ওভারের খেলা শেষ হওয়ার পর দ্বিতীয় দিনের খেলা শেষ হয় মাত্র ৬ ওভার ২ ওভার শেষে। তৃতীয় দিনে খেলাই হয়নি। এমনকি দুই দলের খেলোয়াড়রা মাঠেই আসেননি।

দ্বিতীয় দিনের প্রথম সেশনে গড়ায়নি একটি বলও। মধ্যাহ্ন বিরতির পর খেলা শুরু হলেও ৬ ওভার ২ বল খেলা হবার পর পুনরায় শুরু হয় বৃষ্টি। প্রায় ঘণ্টাখানেক খেলা বন্ধ থাকার পর জানানো হয়, দ্বিতীয় দিনে আর খেলা সম্ভব না বৃষ্টি এবং আউট ফিল্ড ভেজা থাকার কারণে।

তৃতীয় দিন শেষে ৬৩.২ ওভারে ২ উইকেটে পাকিস্তান সংগ্রহ করেছে ১৮৮ রান। গতকাল প্রথম দিনের প্রথম সেশনে তাইজুল ইসলামের বলে বোল্ড হয়ে সাজঘরে ফেরেন দুই ওপেনার আবদুল্লাহ শফিক (২৫) ও আবিদ আলী (৩৯)। অপরাজিত রয়েছেন বাবর আজম (৭১) ও আজহার আলী (৫২)।

May be an image of 1 person and outdoors

ঢাকা টেস্টে ভালোই প্রভাব ফেলছে ঘূর্ণিঝড় জাওয়াদ। বঙ্গোপসাগরে সৃষ্ট নিম্নচাপের কারণে তিনদিন হালকা বৃষ্টিপাতের কথা জানায় আবহাওয়া অধিদপ্তর। সেসব মাথায় নিয়েই ঢাকা টেস্ট খেলতে শনিবার মাঠে নামে বাংলাদেশ-পাকিস্তান।

এম/টিআই

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS