• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

একই মাঠে তামিম ও রোনালদো!

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ২৬ মে ২০১৭, ০৯:৫১

রিয়াল মাদ্রিদের তারকা ফুটবলার পর্তুগালের ত্রিশ্চিয়ানো রোনালদো। আর তামিম ইকবালকে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সর্বকালের সেরা ওপেনার বলা হয়। এবার এ দু’জনকে দেখা যাবে একই মাঠে! অবাক হবার কিছু নেই একজনকে দেখা যাবে মাঠে খেলোয়াড়ের, আরেকজনকে গ্যালারিতে দর্শকের ভূমিকায়।

তামিম বরাবরই রোনালদোর বড় ভক্ত। অন্য সব রোনালদো ভক্তের মত তারও বহুদিনের শখ প্রিয় তারকার খেলা গ্যালারিতে বসে দেখবেন। আসছে ৩ জুনেই তামিমের সে স্বপ্ন পূরণ হতে চলেছে।

৩ জুন কার্ডিফে উয়েফা চ্যাম্পিয়নস লিগের ফাইনালে মুখোমুখি হবে রিয়াল মাদ্রিদ ও জুভেন্টাস। এই ম্যাচটি গ্যালারিতে বসে দেখবেন তামিম। এজন্য ২৭০০ পাউন্ড(আড়াই লাখ টাকারও বেশি) দিয়ে ঠিক ডাগআউটের পিছনের একটি টিকিট কিনেছেন তিনি।

উচ্ছ্বসিত হয়ে তামিম ইকবাল জানিয়েছেন, অনেক দিনের শখ ছিল মাঠে বসে রোনালদোর খেলা দেখব। এবার সুযোগটা এসে যাওয়ায় কোচের কাছে ছুটি চেয়েছি, উনি অনুমোদনও করেছেন। এমন সুযোগ তো বারবার আসে না। তাই গ্যালারির নিচের দিকে ডাগআউটের পেছনের আসনের টিকিট কিনেছি।

আসছে ১ জুন চ্যাম্পিয়ন্স ট্রফির উদ্বোধনী ম্যাচে ইংল্যান্ডের বিপক্ষে লড়বে বাংলাদেশ। অস্ট্রেলিয়ার বিপক্ষে পরের ম্যাচটি ৫ জুন। তাই লন্ডন থেকে ‘শাটল’ করে কার্ডিফে গিয়ে রোনালদোর ম্যাচ দেখতে হবে তামিম ইকবালকে।

কে/জেএইচ

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
X
Fresh