• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

চট্টগ্রাম টেস্ট

৯ রানের আক্ষেপ তবে অবজ্ঞার জবাব দিলেন মুশফিক

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ২৭ নভেম্বর ২০২১, ১১:০০

টি-টোয়েন্টি বিশ্বকাপে ব্যর্থতার পর দেশে ফিরে বাদ পড়েন টি-টোয়েন্টি দল থেকে। পাকিস্তানের বিপক্ষে ঘরের মাঠে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে তাকে রাখা হয়নি বলে সংবাদ মাধ্যমে ক্ষোভ ঝাড়েন মুশফিক।

যে কারণে তাকে কারণ দর্শানোর নোটিশও দেইয়া হয় বাংলাদেশ ক্রিকেট বোর্ড থেকে (বিসিবি)। মুশফিক কারণ দর্শান, ক্ষমাও পান দেশের ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থা থেকে।

সেসব পেছনে ফেলে টেস্ট দল ঘোষণার আগেই নেমে পড়েন চট্টগ্রামের মাঠে অনুশীলনে। নিজেকে প্রমাণের জন্য কঠিন পরিশ্রমের সুফলও পেলেন দ্রুতই।

টি-টোয়েন্টি সিরিজে না খেললেও টেস্ট সিরিজের প্রথম ম্যাচে দুর্দান্ত ইনিংস খেললেও হতাশ হতে হলো শেষ পর্যন্ত। ক্যারিয়ারের অষ্টম শতকের অনেক কাচেই চলে গিয়েছিলেন তিনি তবে ফাহিম আশরাফের বলে ব্যক্তিগত ৯১ (২২৫) রানের মাথায় ক্যাচ দিয়েছেন উইকেট রক্ষক মোহাম্মদ রিজওয়ানের হাতে।

যদিও আউট হওয়া নিয়ে কিছুটা সন্দিহান ছিলেন, নিয়েছিলেন রিভিউ। কিন্তু বাঁচা গেল না। মুশফিকের বিদায়ে দ্বিতীয় দিনের প্রথম সেশনে বেশ চাপে পড়তে হলো বাংলাদেশকে।

তার আগে লিটন দাস সাজঘরে ফেরেন দিনের দ্বিতীয় ওভারে ১১৪ রান করে। এরপর অভিষিক্ত ইয়াসির আলীও ফেরেন মাত্র ৪ রান করে। এখন পর্যন্ত বাংলাদেশের সংগ্রহ ৭ উইকেটে ২৭৭ রান। ব্যাট করছেন মেহেদী মিরাজ ও তাইজুল ইসলাম।

এমআর/

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘বিপিএল না হলে আমাদের সংসার চালানো কষ্ট হয়ে যাবে’
X
Fresh