Mir cement
logo
  • ঢাকা সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ২১ অগ্রহায়ণ ১৪২৮

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ২২ নভেম্বর ২০২১, ০৯:৫৪
আপডেট : ২২ নভেম্বর ২০২১, ১০:৫০

শীর্ষে রিয়াল মাদ্রিদ

শীর্ষে রিয়াল মাদ্রিদ
ছবি: সংগৃহীত

স্প্যানিশ লা লিগায় গ্রানাডার বিপক্ষে বড় জয়ে শীর্ষে উঠে এসেছে রিয়াল মাদ্রিদ। রোববার রাতে ৪-১ ব্যবধানে জয় নিয়ে মাঠ ছাড়ে কার্লো অ্যাঞ্চেলোত্তির শিষ্যরা।

এস্তাদিও নুয়েভো লস কারমেনেসে মাদ্রিদের দলটির হয়ে একটি করে গোল করেছেন মার্কো অ্যাসেনসিও, নাচো, ভিনিসিয়াস জুনিয়র ও ফেরলান্ড মেন্ডি। প্রতিপক্ষের হয়ে একমাত্র গোলটি করেন লুইস সুয়ারেজ।

প্রথম গোলটি আসে ১৯ মিনিটের মাথায়। টনি ক্রুসের এসিস্টে দলকে এগিয়ে দেন মার্কো অ্যাসেনসিও। এর ছয় মিনিট পর ব্যবধার দ্বিগুণ করেন নাচো ফার্নান্দেজ। বিরতিতে যাওয়ার আগে ৩৪ মিনিটের সময় গ্রানাদার পক্ষে একটি গোল শোধ করেন লুইস সুয়ারেজ।

দ্বিতীয়ার্ধে ফিরে স্কোরলাইন ৩-১ করেন ভিনিসিয়াস জুনিয়র। আরেক অভিজ্ঞ মিডফিল্ডার লুকা মদ্রিচের এগিয়ে দেওয়া বলে গোল করেন তিনি। আর ৭৬ মিনিটের সময় ক্যাসেমিরোর পাস থেকে শেষ গোলটি করেন ফারল্যান্ড মেন্ডি।

এ জয়ে ১৩ ম্যাচ শেষে নয় জয়, তিন ড্র ও এক পরাজয়ে লস ব্লাঙ্কোসদের মোট পয়েন্ট ৩০। সমান ম্যাচে ১১ পয়েন্ট নিয়ে ১৭তম স্থানে গ্রানাডা। ২০ পয়েন্ট তুলে তালিকার ষষ্ঠ স্থানে রয়েছে বার্সেলোনা।

এদিকে দিনের অপর ম্যাচে এলেচেকে ৩-০ গোলে হারিয়েছে রিয়াল বেটিস। রিয়াল সোসিয়েদাদ ও ভ্যালেন্সিয়ার ম্যাচটি গোল শূন্য ড্র হয়।

এসএস/টিআই

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS