Mir cement
logo
  • ঢাকা সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ২১ অগ্রহায়ণ ১৪২৮

ক্রীড়া প্রতিবেদক, আরটিভি নিউজ

  ২০ নভেম্বর ২০২১, ১৯:৪০
আপডেট : ২০ নভেম্বর ২০২১, ১৯:৪৮

বাংলাদেশ-পাকিস্তান

শেষ টি-টোয়েন্টিতে অনিশ্চিত মোস্তাফিজ

ঘরের মাঠে অস্ট্রেলিয়া, নিউজিল্যান্ডের পর ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) খেলে টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলেছেন মোস্তাফিজুর রহমান। টানা খেলার পর বিশ্রাম জোটেনি, নামতে হয়েছে পাকিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে।

শুক্রবার প্রথম ম্যাচ, শনিবার দ্বিতীয় ম্যাচ খেলে এখন চোটে পড়েছেন মোস্তাফিজ। সাইড স্ট্রেইনের চোটে অনিশ্চিত হয়ে পড়েছে তৃতীয় ও শেষ ম্যাচে একাদশে থাকা নিয়ে।

মোস্তাফিজের চোট নিয়ে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের মেডিকেল বিভাগ থেকে জানানো হয়েছে, পাকিস্তানের বিপক্ষে দ্বিতীয় টি-টোয়েন্টিতে দ্বিতীয় ওভার বোলিং করার সময় সাইড স্ট্রেইনে ব্যথা অনুভব করেন। এরপর ব্যথা নিয়েই বোলিং করেন। তৃতীয় ওভার করতে এসে প্রথম ওভার করেই মাঠ ছাড়তে হয় তাকে। আগামীকাল তার শারীরিক পরিস্থিতি পর্যবেক্ষণ করে তৃতীয় টি-টোয়েন্টিতে তিনি খেলতে পারবেন কি না সে সিদ্ধান্ত নেওয়া হবে। এই ম্যচে ২ ওভার ১ বল করে ১ উইকেট নেন ১২ রান দিয়ে।

এদিকে ম্যাচ চলাকালীন ঘটে যায় অনাকাঙ্ক্ষিত এক ঘটনা। গ্যালারির কাঁটাতারের দেয়াল টপকে মাঠে প্রবেশ করেন মোস্তাফিজুর রহমানের এক ভক্ত। এতে করে ভেঙেছে জৈব সুরক্ষা বলয়। যে কারণে রোববার দুই দলের সকল খেলোয়াড় এবং আম্পায়ারদের করোনা টেস্ট করানো হবে বলে জানিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড।

এমআর/এসকে

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS