Mir cement
logo
  • ঢাকা সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ২১ অগ্রহায়ণ ১৪২৮

ক্রীড়া প্রতিবেদক, আরটিভি নিউজ

  ১৯ নভেম্বর ২০২১, ২০:৩০
আপডেট : ১৯ নভেম্বর ২০২১, ২১:০১

শুনানি শেষে মুশফিক-বিসিবির দ্বন্দ্বের অবসান

মুশফিকুর রহিম

বিশ্বকাপে ব্যর্থতার পর দলে এসেছে বেশ কিছু পরিবর্তন। পাকিস্তানের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের দলে রাখা হয়নি মুশফিকুর রহিম, লিটন দাস ও সৌম্য সরকারকে। তবে দলে না রাখায় বেশ ক্ষুব্ধ হয়েছেন মুশফিক।

দলে না রাখার বিষয়ে নির্বাচকদের ব্যখ্যায় সন্তুষ্ট না হয়ে বেশ কিছু গণমাধ্যমে হতাশা প্রকাশ করে নির্বাচকদের নিয়ে মন্তব্য করেন মুশফিক। গণমাধ্যমে বলেছিলেন, আমাকে তারা বলেছেন, নির্বাচক কমিটি, ম্যানেজমেন্ট, হেড কোচ ও টিম ডিরেক্টর- সবাই মিলেই সিদ্ধান্ত নিয়েছেন যে, আমাকে দলে রাখা হবে না। আমাকে জানানো হয়েছে। নান্নু ভাই জানিয়েছেন। বলেছেন, আমাকে বিশ্রাম দেওয়া হয়েছে সামনে টেস্ট খেলা থাকায়।

গণমাধ্যমে মুশফিকুর রহিমের এমন বক্তব্যের প্রেক্ষিতে বৃহস্পতিবার কারণ দর্শানো নোটিশ দিয়েছে বিসিবি, সন্ধ্যায় বোর্ডে শুনানি হবে বলে জানানো হয়। এদিন সন্ধ্যায় বিসিবিতে আসেন মুশফিক।

মুশফিক বিসিবিতে বোর্ড কর্মকর্তাদের সঙ্গে বৈঠক শেষে বিসিবি’র একটি সূত্র নিশ্চিত করেছে, দুই পক্ষের আলোচনা শেষে বিষয়টি সমাধান হয়েছে। তবে মুশফিককে আপাতত গণমাধ্যম থেকে দূরে থাকতে বলা হয়েছে বলেও জানান এই কর্মকর্তা।

মুশফিককে কারণ দর্শানোর নোটিশ নিয়ে শুনানির আগে ক্রিকেট বোর্ডের এক ঊর্ধ্বতন কর্মকর্তা জানিয়েছেন, নির্বাচকরা তাকে (মুশফিক) সম্মান দিয়েছিলেন। কারণ, দীর্ঘ সময় বাংলাদেশ দলকে সার্ভিস দিয়েছেন তিনি। তবে সেটি তিনি ধরে রাখতে পারেননি। তার কিছু মন্তব্য আমাদের নজরে এসেছে। এ জন্যই তাকে কারণ দর্শানোর জন্য ডাকা হয়েছে।

সদ্য শেষ হওয়া বিশ্বকাপে ৮ ম্যাচে ১৪৪ রান করেছিলেন দলের অন্যতম ব্যাটার মুশফিকুর রহিম। এমনকি দলের গুরুত্বপূর্ণ সময়ে ভুল শট খেলে বিপদে ফেলেন দলকে।

এমআর/পি

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS