• ঢাকা সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
logo

আক্রমণাত্মক ক্রিকেট খেলতে চান ল্যাঙ্গার

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ১৪ নভেম্বর ২০২১, ১৪:৩৭
আক্রমণাত্মক ক্রিকেট খেলতে চান ল্যাঙ্গার
জাস্টিন ল্যাঙ্গার

টি-টোয়েন্টি বিশ্বকাপে শেষ হতে বাকি মাত্র একটি ম্যাচ। রোববার (১৪ নভেম্বর) দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে ফাইনালে মুখোমুখি হবে ভৌগোলিকভাবে প্রতিবেশী দুই দল অস্ট্রেলিয়া এবং নিউজিল্যান্ড। ঠিক যেন ২০১৫ সালের ওয়ানডে বিশ্বকাপের পুনরাবৃত্তি দেখার অপেক্ষায় ক্রিকেটবিশ্ব।

ফাইনালে যে দলই জিতুক না কেন, নতুন বিশ্বচ্যাম্পিয়নের দেখা পাবে টি-টোয়েন্টি ফরম্যাট। অন্যদিকে, একদিনের বিশ্বকাপে সর্বোচ্চ পাঁচটি শিরোপা পেলেও টি-টোয়েন্টিতে এখনো শিরোপার স্বাদ পায়নি অস্ট্রেলিয়া। এবার সেই আক্ষেপও মিটিয়ে ফেলতে চান অস্ট্রেলিয়া জাতীয় দলের প্রধান কোচ জাস্টিন ল্যাঙ্গার।


জাস্টিন ল্যাঙ্গার বলেছেন, ‘আমাদের ক্রিকেট ইতিহাস অনেক পরিপূর্ণ। আমাদের শুধু টি-টোয়েন্টি বিশ্বকাপের ট্রফিটাই অধরা রয়ে গেছে। এবার এটাও জিততে পারলে অবশ্যই খুব ভালো লাগবে।’

শিরোপা খরা ঘোচাতে আক্রমণাত্মক ক্রিকেট খেলতে চান অজি হেড কোচ। সাবেক এই অজি ওপেনার জানিয়েছেন, ‘এই টুর্নামেন্টটি জিততে হলে আমাদের নির্ভীক এবং আক্রমণাত্মক ব্যাটিং করতে হবে। বাংলাদেশের বিপক্ষের সেই ম্যাচ থেকে এখন পর্যন্ত যে ধরনের ক্রিকেট আমরা খেলেছি ফাইনালেও তা চালিয়ে যেতে হবে।’

দলের ক্রিকেটাদের মানসিক অবস্থা নিয়ে তিনি। বলেছেন, ‘দলের ভেতরের পরিবেশ একেবারে শান্ত। লড়াইয়ের জন্য পুরোপুরি প্রস্তুত ছেলেরা। জয়ের ব্যাপারে তারা আত্মবিশ্বাসী এবং তারা সবাই ভালো বোধ করছে।

টিএন/টিআই

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সবার আগে বিশ্বকাপ দল ঘোষণা নিউজিল্যান্ডের
বিশ্বকাপের আগে নতুন কোচ পেল পাকিস্তান
তামিমের জাতীয় দলে ফেরা নিয়ে মুখ খুললেন পাপন
সাকিবকে ছাড়াই জিম্বাবুয়ে সিরিজের দল ঘোষণা বিসিবির
X
Fresh