• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

বিনয়ী হয়েই খেলা হবে প্রথম পর্ব, মুশফিকের ব্যাটে আসবে রান আশা রিয়াদের

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ১৬ অক্টোবর ২০২১, ২২:০৭

দরজায় কড়া নাড়ছে টি-টোয়েন্টি বিশ্বকাপ। রোববার (১৭ অক্টোবর) স্কটল্যান্ডের বিপক্ষে প্রথম ম্যাচে মাঠে নামবে টিম বাংলাদেশ। প্রথম ম্যাচের আগে যথারীতি সংবাদ সম্মেলনে আসের বাংলাদেশ দলের অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ। তিনি জানান, প্রতিপক্ষকে দুর্বল না ভেবে বিনয়ের সঙ্গেই খেলতে চান প্রথম পর্ব। এছাড়া দলের অন্যতম নির্ভরযোগ্য ব্যাটসম্যান মুশফিকুর রহিমকে নিয়েও কথা বলেন মাহমুদউল্লাহ। বিশ্বকাপের আগে উদ্বেগ জাগাচ্ছে মুশফিকের বর্তমান ফর্ম।

তবে রিয়াদের বিশ্বাস অতি শিগগিরি ফর্মে ফিরবে মুশি।

দেশের মাটিতে অস্ট্রেলিয়া নিউজিল্যান্ডের বিপক্ষে হাসেনি মুশির ব্যাট। এমনকি দুটি প্রস্তুতি ম্যাচেও রান নেই মিস্টার ডিপেন্ডডেবলের ব্যাটে। বিশ্বকাপের আগে মুশফিকের এই রানখরা একটু উদ্বেগের বিষয়ই গোটা দলের জন্য।

তবে রিয়াদ দিলেন ভিন্ন আভাস, বলেন, ‘আমরা সবাই জানি মুশফিক দলে কতটা মূল্যবান। এই ফরম্যাটে অনেক সময় অনেক ক্রিকেটারের ৩-৪ ম্যাচ খারাপ যেতে পারে। ওর মত খেলোয়াড় সম্পর্কে আমাদের বিন্দুমাত্র সন্দেহ নেই। বিগত বছরগুলোতে প্রমাণ করেছে ও কতটা চ্যাম্পিয়ন খেলোয়াড়। আমাদের সবার ওর প্রতি সাপোর্ট আছে।’

অধিনায়কের আশা, দলের প্রয়োজনের সময় ঠিকই মুশফিক ফর্ম ও ছন্দ ফিরে পাবেন। তিনি আরও বলেন, ‘আমি বিশ্বাস করি দলের প্রয়োজনে যথাসময়ে ফিরে আসবে, এটা শুধু সময়ের ব্যাপার। একটা ভালো ইনিংস, একটা ভালো শুরু ওর আত্মবিশ্বাস আগের জায়গায় নিয়ে আসবে। … এটা হয়ত কালও হতে পারে।’

‘মাঝেমাঝে এমন ম্যাচ যায় যেখানে আপনি সংগ্রাম করবেন। নেটে ও অনেক পরিশ্রমী। তাকে নিয়ে বেশি কিছু বলার নেই, আমরা সবাই জানি। সে দারুণভাবে অনুশীলন করছে। ওর ফর্মে ফেরা সময়ের ব্যাপার। সবাই তার পাশে আছি।’– জানান রিয়াদ।

টিএন/এসকে

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
X
Fresh