Mir cement
logo
  • ঢাকা শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ৭ কার্তিক ১৪২৮

জাতীয় ক্রীড়া পরিষদের কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত

জাতীয় ক্রীড়া পরিষদের কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত

জাতীয় ক্রীড়া পরিষদের কার্যনির্বাহী কমিটির (বাজেট) সভা অনুষ্ঠিত হয়েছে।সোমবার (১১ অক্টোবর) দুপুরে সভা পরিষদের সভাকক্ষে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন জাতীয় ক্রীড়া পরিষদের চেয়ারম্যান ও যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল এমপি।

এ সময় জাতীয় ক্রীড়া পরিষদের ভাইস চেয়ারম্যান যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সিনিয়র সচিব মো. আখতার হোসেন উপস্থিত ছিলেন।

সভায় গত ২০২০-২১ অর্থ বছরের সংশোধিত বাজেট ও ২০২১-২২ অর্থ বছরের বাজেট অনুমোদিত হয়েছে।

সভায় নির্বাহী কমিটি কর্তৃক ঢাকা রমনাস্থ জাতীয় টেনিস কমপ্লেক্সের নাম বঙ্গবন্ধুর দ্বিতীয় পুত্র বীর মুক্তিযোদ্ধা শহীদ লেফটেন্যান্ট শেখ জামালের নামে নামকরণের সিদ্ধান্ত গৃহীত হয়।

এছাড়া গাইবান্ধা জেলা ইনডোর স্টেডিয়ামটির নাম বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র শহীদ ক্যাপ্টেন শেখ কামালের পত্নী দেশসেরা কৃতি অ্যাথলেট সুলতানা কামালের নামে নামকরণ করার সিদ্ধান্ত গৃহীত হয়।

সভায় যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী দেশের বিভিন্ন ক্রীড়া ফেডারেশন ও অ্যাসোসিয়েশন এবং জেলা ক্রীড়া সংস্থার কার্যক্রমকে আরও গতিশীল ও বেগবান করার নির্দেশনা প্রদান করেন। সভায় বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশনের সভাপতি ও সাবেক সচিব আবদুল মালেক, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব (ক্রীড়া) মো. মোশাররফ হোসেন মোল্লা, জাতীয় ক্রীড়া পরিষদের সচিব মো. মাসুদ করিম, অর্থ বিভাগ এবং কারিগরি ও মাদরাসা শিক্ষা বিভাগের অতিরিক্ত সচিববৃন্দ, বিভিন্ন ক্রীড়া ফেডারেশনের নেতৃবৃন্দসহ কার্যনির্বাহী কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন।

ওয়াই/এমএন/এসকে

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS