Mir cement
logo
  • ঢাকা শুক্রবার, ২৯ অক্টোবর ২০২১, ১৪ কার্তিক ১৪২৮

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ০৯ অক্টোবর ২০২১, ১৮:৩০
আপডেট : ০৯ অক্টোবর ২০২১, ১৮:৪২

পেসাপালোর সেমিতে পুলিশ ও আনসার দল

পেসাপালো, Pesapelo, rtv online
পেসাপালোর সেমিতে পুলিশ ও আনসার দল

শুরু হয়েছে তৃতীয় জাতীয় নারী ও মিশ্র পেসাপালো প্রতিযোগিতা-২০২১। শনিবার (৯ অক্টোবর) উদ্বোধনী দিনে নিজ নিজ খেলায় জয় তুলে নিয়ে সেমিফাইনাল নিশ্চিত করেছে সাভার কমিউনিটি ক্লাব, নারায়ণগঞ্জ জেবিআরসি, বাংলাদেশ পুলিশ ও বাংলাদেশ আনসার।

নারী বিভাগের খেলায় সাভার কমিনিউটি ক্লাব ০-২ রানে স্যান্ড এঞ্জেল ক্লাবকে হারায়। অন্যদিকে নারায়ণগঞ্জ জেবিআরসি ক্লাব হাড্ডাহাড্ডি লড়াইয়ে ৮-৭ রানে হারায় আলতাব হোসেন খান স্মৃতি সংসদকে। এদিকে গতবারের চ্যাম্পিয়ন দল বাংলাদেশ আনসার ওয়াক ওভার পায় স্যান্ড এঞ্জেলের বিপক্ষে। আর গতবারের রানার্স-আপ দল বাংলাদেশ পুলিশ আলতাব হোসেন খান স্মৃতি সংসদকে ১৪-০ রানে হারিয়ে সেমিফাইনাল নিশ্চিত করে।

রোববার সকাল থেকে পল্টন মাঠে নারী ও মিশ্র দুই বিভাগের সেমিফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হবে। নারী বিভাগের সেমিফাইনালে বাংলাদেশ আনসার ও সাভার কমিনিউটি এবং বাংলাদেশ পুলিশ নারায়ণগঞ্জ জেবিআরসি ক্লাবের বিপক্ষে লড়বে।

অন্যদিকে মিশ্র বিভাগে বাংলাদেশ পুলিশ ও নারায়ণগঞ্জ জেবিআরসি এবং বাংলাদেশ আনসার ও সাভার কমিনিউটি ক্লাবের মধ্যে সেমিফাইনাল অনুষ্ঠিত হবে।

নারী ও মিশ্র বিভাগের ফাইনাল খেলা সোমবার সকাল থেকে একই ভেন্যুতে অনুষ্ঠিত হবে। প্রতিযোগিতার চ্যাম্পিয়ন ও রানার্স-আপ দলকে ট্রফি ও মেডেল দেওয়া হবে। এ ছাড়া ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে হোম অ্যাপ্লায়েন্স দিয়ে উৎসাহিত করা হবে।

তার আগে আজ শনিবার (৯ অক্টোবর) সকালে পল্টন মাঠে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিযোগিতার উদ্বোধন করেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের জ্যেষ্ঠ নির্বাহী পরিচালক ও বাংলাদেশ পেসাপালো অ্যাসোসিয়েশনের সভাপতি এফএম ইকবাল বিন আনোয়ার (ডন)।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আনসার বাহিনীর ক্রীড়া অফিসার রায়হান উদ্দিন ফকির, ক্রীড়া সংগঠক হেদায়েত উল্লাহ খান তুর্কি, ও মিরর ম্যাগাজিনের ভাইস প্রেসিডেন্ট মালা খন্দকার।

প্রতিযোগিতার মিডিয়া পার্টনার হিসেবে রয়েছে জনপ্রিয় স্যাটেলাইট চ্যানেল আরটিভি।

ওয়াই/এসকে

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS