• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

মেসি ফ্রিতে খেলবেন বলে আশায় ছিল বার্সা

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ০৮ অক্টোবর ২০২১, ১৮:২৬
লিওনেল মেসি

করোনাকালে আর্থিক সংকট তৈরি হওয়ায় লিওনেল মেসিকে ছাড়তে হয় বার্সেলোনার। এর মাধ্যমে দীর্ঘ ২১ বছরের সম্পর্ক ছিন্ন করে আর্জেন্টাইন ফরওয়ার্ড পাড়ি জমান ফরাসি ক্লাব প্যারিস সেন্ট জার্মেইতে (পিএসজি)।

পিএসজিতে এরইমধ্যে বেশ কয়েকটি ম্যাচও খেলে ফেলেছেন লিওনেল মেসি। এদিকে বার্সা প্রেসিডেন্ট হোয়ান লাপোর্তা স্বীকার করেছেন, বার্সা আশা করেছিল মেসি ক্লাবের দিকে তাকিয়ে বিনা বেতনে খেলতে রাজি হবেন।

ছয়বারের ব্যালন ডি’অর জয়ী মেসিকে যখন বার্সা ফেরাতে পারেনি তখন তাকে বিনামূল্যে পেতে নেমে পড়ে ফরাসি ক্লাবটি। শেষ পর্যন্ত কোনো খরচ হয়নি মেসিকে দলে নিতে।

মেসির বার্সা ছাড়া প্রসঙ্গে স্প্যানিশ গণমাধ্যম আরএসি-১-কে লাপোর্তা বলেন, ‘মেসির সঙ্গে আমার ব্যক্তিগত কোনো ঝামেলা নেই। সে শুধু আমার কাছেই নয়, বিশ্বব্যাপী প্রশংসনীয় একজন মানুষ। আমিও জানি তার এখানে থাকার অনেক ইচ্ছা ছিল। তবে পিএসজির শক্তিশালী প্রস্তাবের কাছে সে না করতে পারেনি। আর সেটা অবশ্যই ভালো প্রস্তাব ছিল তার জন্য।’

মেসির সঙ্গে কথা বলে লাপোর্তো বোঝেন তাকে আর ফেরানো সম্ভব না। এ নিয়ে বার্সা প্রেসিডেন্ট জানান, ‘আমি সবসময় ক্লাবের বিষয়ে চিন্তা করেছি। তবে আমি আশা করেছিলাম মেসি হয়তো শেষ মিনিটে বলবে ফ্রিতে খেলতে চায় সে। আমি অপেক্ষায় ছিলাম, খুশিও হতাম এমনটা হলে। আমার মনে হয় লিগ কর্তৃপক্ষও অমান্য করত না।’

এমআর/টিআই

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘জাভির থেকে যাওয়াটা সঠিক সিদ্ধান্ত’
বার্সাকে হারিয়ে শিরোপার আরও কাছে রিয়াল মাদ্রিদ
এল ক্লাসিকোয় মুখোমুখি রিয়াল-বার্সা
বার্সা-রিয়াল এল ক্লাসিকোসহ টিভিতে আজকের খেলা
X
Fresh