Mir cement
logo
  • ঢাকা শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ৭ কার্তিক ১৪২৮

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ০৭ অক্টোবর ২০২১, ১২:৩৫
আপডেট : ০৭ অক্টোবর ২০২১, ১২:৪২

আবারও চোটে তামিম, ইপিএল না খেলেই ফিরলেন দেশে

tamim iqbal everest premier league, rtv online
তামিম ইকবাল

চোট কাটিয়ে উঠতে না উঠতে আরেকটি চোটে পড়তে হলো তামিম ইকবালকে। তাই নেপালে চলমান এভারেস্ট প্রিমিয়ার লিগে (ইপিএল) না খেলে দেশে ফিরে এলেন বাংলাদেশ জাতীয় দলের ওয়ানডে অধিনায়ক।

হিমালয়ের দেশে টি-টোয়েন্টির এই টুর্নামেন্টে ভাইরাহাওয়া গ্ল্যাডিয়েটর্সের হয়ে অংশ নেন তামিম। এলিমিনেটর ম্যাচে ভাইরাহাওয়ারে প্রতিপক্ষ ঝিল কাঠমান্ডু কিংস। ওই ম্যাচে আঙুলে চোট পান তামিম। ফলে আঙুল ফুলে যায় ৩২ বছর বয়সী এই তারকার। তাই ঝুঁকি এড়াতে দেশে ফিরেছেন। বিষয়টি গণমাধ্যমে নিজেই জানিয়েছেন তামিম।

হাঁটুর চোট নিয়েই চলতি বছর জুলাইয়ে জিম্বাবুয়ে সফর করেছিলেন তামিম ইকবাল। সফরের একমাত্র টেস্টে দেখা যায়নি তাকে। ঝুঁকি নিয়েও ওয়ানডে সিরিজের তিনটি ম্যাচে অংশ নেন বাম-হাতি এই ওপেনার। তার নেতেৃতেই জিম্বাবুয়েকে হোয়াইটওয়াশ করতে সক্ষম হয় লাল-সবুজরা।

দেশে ফিরে চোট কাটিয়ে উঠতে প্রায় ৮ সপ্তাহের পুনর্বাসন প্রক্রিয়ায় ছিলেন তিনি। যদিও সেরে উঠতেই এভারেস্ট প্রিমিয়ার লিগে খেলার ইচ্ছা প্রকাশ করেছিলেন দেশ সেরা এই ওপেনার।

এদিকে বৃহস্পতিবার (৭ অক্টোবর) দ্বিতীয় কোয়ালিফায়ার নিশ্চিত করেছে ভাইরাহাওয়া গ্ল্যাডিয়েটর্স। ফাইনাল নিশ্চিতের লড়াইয়ে তামিমের দলের নামনে প্রতিপক্ষ পোখারা রাইনোস। আগামী ৯ অক্টোবর ফাইনাল বসতে চলছে টুর্নামেন্টের।

ওয়াই/এসকে

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS