• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

মাঠে গড়াল সেস্টোবল প্রতিযোগিতা

আরটিভি নিউজ

  ২৮ সেপ্টেম্বর ২০২১, ২১:৩২
cestoball, bangladesh, dhaka, rtv online

প্রথম জাতীয় সেস্টোবল প্রতিযোগিতা-২০২১ (নারী ও পুরুষ) মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) শেখ রাসেল রোলার স্কেটিং কমপ্লেক্সে শুরু হয়েছে। তিনদিন ব্যাপী এই প্রতিযোগিতায় দুই বিভাগে ১৬টি দল অংশ নিয়েছে।

উদ্বোধনী দিনে নারী বিভাগের গ্রুপপর্বের খেলা শেষ হয়েছে। সেমিফাইনাল নিশ্চিত করেছে বাংলাদেশ পুলিশ, বাংলাদেশ আনসার, জহিরুল ইসলাম স্পোর্টস একাডেমি ও ঢাকা জেলা। এদিকে পুরুষ বিভাগের গ্রুপ পর্বের খেলা চলছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত সেমিফাইনালের পথে এগিয়ে আছে বাংলাদেশ পুলিশ, বাংলাদেশ আনসার, জহিরুল ইসলাম স্পোর্টস একাডেমি।

তার আগে সকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিযোগিতার উদ্বোধন করেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের জ্যেষ্ঠ নির্বাহী পরিচালক এফএম ইকবাল বিন আনোয়ার (ডন)।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা মেট্রোপলিটনের ডেপুটি পুলিশ কমিশনার (কূটনৈতিক নিরাপত্তা) আশরাফুল আলম, বিপিএম, বাংলাদেশ রোলার স্কেটিং ফেডারেশনের সাধারণ সম্পাদক আহমেদ আসিফুল হাসান ও বাংলাদেশ আনসারের সহকারী পরিচালক ও বাংলাদেশ সেস্টোবল অ্যাসোসিয়েশনের জ্যেষ্ঠ সহ-সভাপতি রায়হান উদ্দিন ফকির, যুগ্ম-সম্পাদক আজম আলী খান ও সাধারণ সম্পাদক ঝর্ণা আক্তারসহ অন্যান্যরা।

আগামীকাল বুধবার নারী ও পুরুষ বিভাগের সেমিফাইনাল খেলা অনুষ্ঠিত হবে।

ওয়ালটন প্রথম জাতীয় সেস্টোবল প্রতিযোগিতার পুরুষ বিভাগে অংশ নেওয়া দলগুলো হলো- বাংলাদেশ পুলিশ, বাংলাদেশ আনসার, নারায়ণগঞ্জ স্পোর্টিং ক্লাব, শেখ রাসেল স্পোর্টিং ক্লাব, মা মুনি স্পোর্টিং ক্লাব, নাইন স্টার যুব সংঘ, জহিরুল ইসলাম স্পোর্টস একাডেমি ও রিংকু স্পোর্টিং ক্লাব।

নারী বিভাগের দলগুলো হলো- বাংলাদেশ পুলিশ, বাংলাদেশ আনসার, নারায়ণগঞ্জ স্পোর্টিং ক্লাব, শেখ রাসেল স্পোর্টিং ক্লাব, মা মুনি স্পোর্টিং ক্লাব, ঢাকা জেলা, শরীয়তপুর সেস্টোবল একাডেমি ও জহিরুল ইসলাম স্পোর্টিং একাডেমি।

দুই বিভাগেই আটটি দলকে দুই গ্রুপে ভাগ করে প্রথমে গ্রুপপর্বের খেলা অনুষ্ঠিত হয়। গ্রুপপর্বের সেরা চারটি দল সেমিফাইনাল খেলবে। সেখান থেকে দুটি দল খেলবে ফাইনাল। প্রতিযোগিতার চ্যাম্পিয়ন, রানার্স-আপ ও তৃতীয় হওয়া দলকে ট্রফি ও মেডেল দেওয়া হবে। এ ছাড়া সেরা খেলোয়াড়দের পুরস্কৃত করা হবে।

এই প্রতিযোগিতায় মিডিয়া পার্টনার জনপ্রিয় টেলিভিশন চ্যানেল আরটিভি।

ওয়াই

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
X
Fresh