Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ২২ অগ্রহায়ণ ১৪২৮

ক্রীড়া প্রতিবেদক, আরটিভি নিউজ

  ২৪ সেপ্টেম্বর ২০২১, ১৮:২৭

মনোনয়ন তুলে পাইলট জানালেন প্রত্যাশার কথা

খালেদ মাসুদ পাইলট

আগামী ৬ অক্টোবর বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালনা পরিষধের নির্বাচন। তার আগে আজ ২৪ সেপ্টেম্বর থেকে দুইদিন ব্যাপী চলবে হয়েছে মনোনয়ন তোলা। আগামী ২৭ সেপ্টেম্বর হবে মনোনয়ন সংগ্রহ।

এরপর আগামী ৩০ সেপ্টেম্বর হবে মনোনয়ন প্রত্যাহারের শেষ দিন। ওইদিনই জানা যাবে কে থাকছেন কোন ক্যাটাগরিতে।

এদিকে শুক্রবার রাজশাহী বিভাগ থেকে মনোনয়নপত্র তুলেছেন সাবেক টাইগার অধিনায়ক খালেদ মাসুদ পাইলট। মনোনয়নপত্র তুলে খালেদ মাসুদ জানিয়েছেন, বোর্ডে কাজ করার অনেক ইচ্ছা ছিল। এবার তাই সুযোগটা নিতে চাচ্ছেন।

“খুব ইচ্ছা ছিল ক্রিকেটের সাথে কাজ করার। অবসরের পর থেকে মাঠে, রুট লেভেলে কাজ করে আসছি। রাজশাহী বিভাগ থেকে মনোনয়নপত্র তুললাম। আশা করি নির্বাচন করব। রাজশাহী বিভাগের কাউন্সিলররা যদি সহায়তা করেন তবে বোর্ডে আসব। আশা করি আমার অভিজ্ঞতা বোর্ডের সাথে ভাগাভাগি করতে পারব।”

রাজশাহী বিভাগের ক্রিকেট অবকাঠামো নিয়ে তিনি বলেছেন, “রাজশাহী অঞ্চলে ক্রিকেটের অবকাঠামোর বাজে অবস্থা, খুবই দুঃখজনক। সব জেলায় খেলা হয় না। আম্পায়ার, কোচদের সুযোগ-সুবিধা কম। যদি রাজশাহীর ৮ জেলার কাউন্সিলররা আমাকে যোগ্য ব্যক্তি মনে করেন।”

সাবেক এই অধিনায়ক নিজের মেধা, অভিজ্ঞতাগুলো কাজে লাগাতে চান। “যেভাবে যাচ্ছি তা খুবই ধীর প্রক্রিয়া। আমার যে মেধা আছে তার পুরোটা প্রয়োগ করতে চাই। পুরোটা সময় আমি মাঠে সময় কাটিয়েছি। প্রত্যেক মানুষ আশা করে আমরা কিছু একটা করব। সেই দায়িত্ববোধ থেকে আমার মনে হয়েছে এটাই সেরা সময়।”

এমআর/

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS