Mir cement
logo
  • ঢাকা রোববার, ১৭ অক্টোবর ২০২১, ২ কার্তিক ১৪২৮

চোটমুক্ত তামিমের মাঠে ফেরা

চোটের কারণে জিম্বাবুয়ে সফরে টি-টোয়েন্টি সিরিজ না খেলেই দেশে ফিরেছিলেন তামিম ইকবাল। এরপর জানিয়ে দেন পূনর্বাসনের জন্য ঘরের মাঠে অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ড সিরিজ খেলেননি।

টানা ৩টি সিরিজ না খেলা এবং চোট থেকে পুরোপুরি সেরে না ওঠায় নিজ থেকেই সরে দাঁড়ান টি-টোয়েন্টি বিশ্বকাপের দল থেকে। অক্টোবর-নভেম্বরে বিশ্বকাপ না খেললেও ফর্মে ফিরতে মরিয়া তামিম সিদ্ধান্ত নিয়েছেন নেপালে অনুষ্ঠিত হতে যাওয়া এভারেস্ট প্রিমিয়ার লিগে খেলার। আগামী ২৩ সেপ্টেম্বর নেপাল যাওয়ার কথা রয়েছে।

তাই চোট কাটিয়ে রোববার মিরপুরের শের ই বাংলা স্টেডিয়ামে প্রথম দিনের মতো অনুশীলন করতে আসেন। এদিন সেন্টার উইকেটে প্রায় ৪০ মিনিট ধরে ব্যাটিং করেন। এসময় নেট বোলার, থ্রোয়ার ও ট্রেনার হুমায়ুন কবির শাহীনের সহায়তা নেন এই টাইগার ওপেনার।

অনুশীলনে ফিরলেও তামিম ইকবালের দ্রুতই ফেরা হচ্ছে না লাল-সবুজের জার্সিতে। এই টাইগার ওপেনার চেয়েছিলেন নেপালে টি-টোয়েন্টি লিগ খেলে বিশ্বকাপের জন্য প্রস্তুতি নেয়া। কিন্তু সেটি হয়নি আইসিসির বেঁধে দেয়া সময়ে বিশ্বকাপের জন্য দল ঘোষণা নিয়ে।

এভারেস্ট প্রিমিয়ারে তামিমের দল ভৈরহওয়া গ্ল্যাডিয়েটর্স। এরই মধ্যে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) থেকে অনুমতিও পেয়েছেন খেলতে। লিগটির চতুর্থ আসরের পর্দা উঠবে আগামী ২৫ সেপ্টেম্বর আর পর্দা নামবে ৯ অক্টোবর ফাইনাল দিয়ে। লিগে অংশ নেবে ছয়টি।

এমআর/

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS