Mir cement
logo
  • ঢাকা শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ৮ কার্তিক ১৪২৮

ব্যাডমিন্টনে চ্যাম্পিয়ন হাবিব-লিসা

dhaka reporters unity dru indoor games, rtv online

সাংবাদিকদের সংগঠন ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) ইনডোর গেমস ২০২১ এ ব্যডমিন্টন প্রতিযোগিতার পুরষ এককে চ্যাম্পিয়ন হয়েছেন একাত্তর টিভির হাবিব রহমান, রানার-আপ আমার দিনের আরাফাত দাড়িয়া ও তৃতীয় হয়েছেন বিডিনিউজ টোয়েন্টি ফোর ডটকমের কামাল হোসেন তালুকদার। এদিকে নারী এককে চ্যাম্পিয়ন হয়েছেন ভয়েজ অব এশিয়ার মাকসুদা লিসা, রানার আপ একাত্তর টিভির নাদিয়া শারমিন ও তৃতীয় হয়েছেন নাগরিক টিভির শাহনাজ শারমীন।

শনিবার (১৮ সেপ্টেম্বর) শহীদ তাজউদ্দিন আহমেদ উডেন ফ্লোর জিমনেসিয়ামে ব্যাডমিন্টন ইভেন্ট অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন ডিআরইউ’র সাংগঠনিক সম্পাদক মাইনুল হাসান সোহেল, সাবেক কার্যনির্বাহী সদস্য নজরুল ইসলাম মিঠুসহ ক্রীড়া উপ কমিটির সদস্য শাহনাজ পারভীন এলিস, রকিবুল ইসলাম মানিক ও সাঈদ শিপন ।

খেলা পরিচালনায় ছিলেন সাবেক জাতীয় চ্যাম্পিয়ন খেলোয়াড় এবং ব্যাডমিন্টন ওয়ার্ল্ড ফেডারেশন (বিডব্লিউএফ) লেভেল-টু সার্টিফাইড কোচ এনায়েত উল্লাহ খান।

২২ আগস্ট দাবা ইভেন্টের মধ্য দিয়ে শুরু হয় ‘ওয়ালটন-ডিআরইউ ইনডোর গেমস-২০২১’। ইতোমধ্যে দাবা, কলব্রিজ, অকশন ব্রিজ, ক্যারম (নারী ও পুরুষ), ক্যারম দ্বৈত, লুডু (নারী), স্প্রিন্ট, মিনি ম্যারাথন, টেবিল টেনিস, নারী সদস্যদের দৌড়, সদস্য সন্তানদের দৌড়, সদস্যদের স্ত্রীদের মার্বেল দৌড়, আর্চারি ও ব্যাডমিন্টন প্রতিযোগিতা শেষ হয়েছে।

এবারের ইনডোর গেমসে সেরা ক্রীড়াবিদকে পুরস্কৃত করা হবে। প্রতি ইভেন্টের চ্যাম্পিয়ন ৪ পয়েন্ট, রানার্স আপ ৩ পয়েন্ট, তৃতীয় স্থান অধিকারী ২ পয়েন্ট ও চতুর্থ স্থান অধিকারী এক পয়েন্ট অর্জন করবে। এবারের এই ইনডোর গেমসে প্রায় ৫০০ প্রতিযোগী নিবন্ধন সম্পন্ন করেছেন। সকল ইভেন্ট স্বাস্থ্য সুরক্ষাবিধি অনুসরণ করে পরিচালিত হচ্ছে।

ওয়াই

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS