• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

ডিআরইউ ইনডোর গেমস-২০২১

লুডুতে চ্যাম্পিয়ন হোমায়রা, রানার-আপ পান্না

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ০২ সেপ্টেম্বর ২০২১, ১৯:৩৯
dhaka reporters unity dru indoor games, rtv online
ছবি- সংগৃহীত

ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) ইনডোর গেমসে নারী সদস্যদের লুডু প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছেন জিটিভি’র হোমায়রা মাহমুদা ফারুকী। রানার-আপ হয়েছেন আমাদের নতুন সময়ের জান্নাতুল ফেরদৌস পান্না।

বৃহস্পতিবার (২ সেপ্টেম্বর) ডিআরইউ’র নসরুল হামিদ মিলনায়তনে অনুষ্ঠিত এই প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছেন জিটিভি’র হোমায়রা মাহমুদা ফারুকী। আর রানার-আপ হয়েছেন আমাদের নতুন সময়ের জান্নাতুল ফেরদৌস পান্না। আর তৃতীয় হয়েছেন ভোরের কাগজের মরিয়ম মনি (সেঁজুতি)।

২২ আগস্ট থেকে দাবা ইভেন্টের মধ্য দিয়ে শুরু হয়েছে ‘ওয়ালটন-ডিআরইউ ইনডোর গেমস-২০২১’। এরইমধ্যে দাবা, কলব্রিজ, অকশন ব্রিজ, ক্যারম (নারী ও পুরুষ), ক্যারম দ্বৈত ও লুডু (নারী) শেষ হয়েছে।

এবারের ইনডোর গেমসে পুরুষ ও নারী সদস্যদের ২২ ইভেন্টের পাশাপাশি সদস্যদের স্ত্রী ও সন্তানদেরও ইভেন্ট রয়েছে।

ইনডোর গেমসে সেরা ক্রীড়াবিদকে পুরস্কৃত করা হবে। প্রতি ইভেন্টের চ্যাম্পিয়ন ৪ পয়েন্ট, রানার্স আপ ৩ পয়েন্ট, তৃতীয় স্থান অধিকারী ২ পয়েন্ট ও চতুর্থ স্থান অধিকারী এক পয়েন্ট অর্জন করবে। এবারের এই ইনডোর গেমসে প্রায় ৫০০ প্রতিযোগী নিবন্ধন সম্পন্ন করেছেন। সকল ইভেন্ট স্বাস্থ্য সুরক্ষাবিধি অনুসরণ করে পরিচালিত হচ্ছে।

এবারের এই প্রতিযোগিতার পুরুষ সদস্যদের ইভেন্টগুলো হলো- অ্যাথলেটিক্স (২০০মি: ও ৪০০ মি. স্প্রিন্ট), দাবা, টেবিল টেনিস (একক ও দ্বৈত), ব্যাডমিন্টন (একক), ক্যারম (একক ও দ্বৈত), অকশন ব্রিজ, কল ব্রিজ, অ্যার্চারি, গোলক নিক্ষেপ, শ্যুটিং ও সাঁতার।

নারী সদস্যদের ইভেন্টগুলো হলো- অ্যাথলেটিক্স (১০০ মিটার স্প্রিন্ট), টেবিল টেনিস (একক), ক্যারম (একক ও দ্বৈত), ব্যাডমিন্টন (একক), সাঁতার, শ্যুটিং ও লুডু।

সদস্যদের সন্তানদের বয়সভিত্তিক ইভেন্ট দুটি হলো- ১০০ মিটার ও ২০০ মিটার স্প্রিন্ট। সদস্যদের স্ত্রীদের ইভেন্ট হলো- মার্বেল দৌড়।

ওয়াই

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
X
Fresh