Mir cement
logo
  • ঢাকা সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ৫ আশ্বিন ১৪২৮

করোনা আক্রান্ত ওয়ার্নের অবস্থা স্থিতিশীল

shane warne, bangladesh vs australia live telecast channel, Sher-e-Bangla National Cricket Stadium, Dhaka, RTV ONLINE
শেন ওয়ার্ন

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন অস্ট্রেলিয়ান কিংবদন্তি ক্রিকেটার শেন ওয়ার্ন। তার শারীরিক অবস্থা স্থিতিশীল বলে জানানো হয়েছে। বর্তমানে আইসোলেশনে পাঠানো হয়েছে এই তারকাকে।

ইংল্যান্ডে বসেছে ক্রিকেটের নতুন সংস্ককরণ দ্য হান্ড্রেড প্রতিযোগিতা। লন্ডন স্পিরিট দলের কোচের দায়িত্বে রয়েছেন ওয়ার্ন।

দলের পক্ষ থেকে বিবৃতিতে বলা হয়েছে, দ্বিতীয় কোভিড টেস্টে পজিটিভ এসেছেন শেন ওয়ার্ন। মৃদু লক্ষণ থাকায় আপাতত তাকে চিকিৎসকদের পর্যবেক্ষণের অধীনে রাখা হয়েছে।

দ্য হান্ড্রেডে দ্বিতীয় ব্যক্তি হিসেবে আক্রান্ত হলেন ক্রিকেটের ইতিহাসে সফলতম এই লেগ স্পিনার। তার আগে জিম্বাবুয়ের কিংবদন্তি ব্যাটসম্যান ও দ্য ট্রেন্ট রকেটসের কোচ অ্যান্ডি ফ্লাওয়ার পজেটিভ হন। তবে প্রতিযোগিতায় অংশ নেয়া কোনও ক্রিকেটার এখনও আক্রান্ত হয়নি।

অস্ট্রেলিয়ার জার্সিতে ১৪৫ টেস্ট ম্যাচ খেলে ৭০৮ উইকেট তুলেছেন ওয়ার্ন। ১৯৪টি ওয়ানডেতে উইকেট আদায় করেছেন ২৯৩টি। আন্তর্জাতিক টি-টোয়েন্টি না খেললেও সংক্ষিপ্ত ফরম্যাটে বিগ ব্যাশ লিগ (বিবিএল) এবং ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) খেলার অভিজ্ঞতা রয়েছে তার।

আইপিএলে রাজস্থান রয়্যালসের পরামরর্শকের দায়িত্ব পালন করেছেন শেন ওয়ার্ন। এবার দ্য হান্ড্রেডে প্রধান কোচ হিসেবে লন্ডন স্পিরিটের হাল ধরেন তিনি। যদিও অনির্দিষ্টকালের জন্য প্রতিযোগিতার বাইরে থাকতে হচ্ছে তাকে।

ওয়াই

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS