Mir cement
logo
  • ঢাকা শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ২ আশ্বিন ১৪২৮

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ২৯ জুলাই ২০২১, ২২:৩২
আপডেট : ২৯ জুলাই ২০২১, ২২:৪৪

ভারতের তৃতীয় সর্বনিম্ন সংগ্রহ

sri-lanka-vs-india-3rd-t20i, rtv online
ছবি- টুইটার

শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজের তৃতীয় ও শেষ টি-টোয়েন্টিতে মুখোমুখি ভারত। টস জিতে ব্যাট করার পর ১০০ রানের গণ্ডিও পার করতে পারেনি ভারতীয়রা। প্রেমাদাসা স্টেডিয়ামে ২০ ওভারে ৮ উইকেটে ৮১ রান তুলেছে দলটি। যা নিজের ইতিহাসে তৃতীয় সর্বনিম্ন সংগ্রহ।

টি-টোয়েন্টিতে ভারতের সর্বনিম্ন স্কোর ৭৪ রান। ২০০৮ সালের ১ ফেব্রুয়ারি অস্ট্রেলিয়ার বিপক্ষে প্রথমে ব্যাট করে ১৭.৩ ওভারে অল আউট হয়ে হতে হয়। ২০১৬ সালের ১৫ মার্চ নাগপুরে পরে ব্যাট করে ১৮.১ ওভারে ৭৯ রানে গুটিয়ে যায় তারা। ২০১৫ সালের ৫ অক্টোবর কটকে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে প্রথমে ব্যাট করে ৯২ রান অল আউট হয় ভারত।

বৃহস্পতিবার (২৯ জুলাই) অধিনায়ক শিখর ধাওয়ানসহ তিন ব্যাটসম্যান রানের খাতা না খুলেই বিদায় নেন।

২৮ বলে সর্বোচ্চ ২৩ রান করেন কুলদীপ জাদব। ৩২ বলে ১৬ রান তুলেন ভুবনেশ্বর কুমার। ১০ বলে ১৪ রান আসে ঋতুরাজ গায়কোয়াড়ের ব্যাট থেকে। এছাড়া কেউই দুই অংক অতিক্রম করতে পারেননি।

লঙ্কানদের হয়ে ৪ ওভারে ৯ রান দিয়ে ওয়ানিন্দু হাসারাঙ্গার চার উইকেট তুলে নেন। দাসুন শানাকা দুটি উইকেট শিকার করেন করেন। একটি করে উইকেট আদায় করেছেন দুসমান্থা চামিরা ও রমেশ মেন্ডিস।

ভারত একাদশ

শিখর ধাওয়ান (অধিনায়ক), ঋতুরাজ গায়কোয়াড়, দেবদত্ত পাড়িক্কল, সঞ্জু স্যামসন (উইকেটরক্ষক), নীতীশ রানা, ভুবেশ্বর কুমার, চেতন সাকারিয়া, কুলদীপ জাদব, বরুণ চক্রবর্তী, রাহুল চাহার ও সন্দীপ ওয়ারিয়র।

শ্রীলঙ্কা একাদশ

আবিষ্কা ফার্নান্দো, মিনোদ ভানুকা (উইকেটরক্ষক), সাদিরা সমরবিক্রমা, ধনঞ্জয় ডি সিলভা, পাথুম নিশাঙ্কা, রমেশ মেন্ডিস, দাসুন শানাকা (অধিনায়ক), ওয়ানিন্দু হাসারঙ্গা, চামিকা করুণারত্নে, দুসমান্থা চামিরা ও আকিলা ধনঞ্জয়া।

ওয়াই

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS