Mir cement
logo
  • ঢাকা বুধবার, ০৪ আগস্ট ২০২১, ২০ শ্রাবণ ১৪২৮

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ২১ জুলাই ২০২১, ১০:৫২
আপডেট : ২১ জুলাই ২০২১, ১১:২৮

স্বাস্থ্যবিধি মেনে ঈদ উদযাপনের আহ্বান সাকিবের

zimbabwe vs bangladesh bangladesh vs  zimbabwe, rtv online, shakib al hasan
স্ত্রী ও সন্তানের সঙ্গে সাকিব আল হাসান || ফাইল ছবি

ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন সাকিব আল হাসান। ঈদ উৎসবে স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানিয়েছেন বাংলাদেশ ক্রিকেটের এই তারকা।

ফেসবুক পোস্টে তিনি লিখেছেন, ‘পবিত্র এই ঈদ প্রিয়জনদের সঙ্গে আমাদের জীবনেও বয়ে আনুক প্রশান্তি ও সুস্থতা। আসুন প্রয়োজনীয় স্বাস্থ্যবিধি মেনে চলি ও সবাই উপভোগ করি একটি সুস্থ ও সুন্দর ঈদ। আপনাদের সকলকে ঈদুল আজহার শুভেচ্ছা।’

জিম্বাবুয়ের মাটিতে প্রথমবারের মতো হোয়াইটওয়াশের স্বাদ পেয়েছে বাংলাদেশ। যার পেছনের কারিগর সাকিব আল হাসান। তিন ম্যাচ সিরিজটি ছিল আইসিসি ওয়ানডে বিশ্বকাপ সুপার লিগের অংশ। তাই ৩০ পয়েন্ট নিজেদের করে নিয়েছে টাইগাররা।

হারারে স্পোর্টস ক্লাবের প্রথম ম্যাচে ১৯ রানে ফিরে যান সাকিব। বল হাতে পাঁচ উইকেট তুলে নেন তিনি। ১৫৫ রানের বড় জয় পায় লাল-সবুজরা। দ্বিতীয় ওয়ানডেতে দুটি উইকেট আদায় করেন। অন্যদিকে খাদের কিনারায় থাকা দলকে টেনে তুলেন। অষ্টম উইকেটে মোহাম্মদ সাইফ উদ্দিনকে নিয়ে ৬৯ রানের জুটি গড়েন সাকিব। শেষ পর্যন্ত ৯৬ রানে অপরাজিত থেকে তিন উইকেটে জয় এনে দেন। তৃতীয় ও শেষ ওয়ানডেতে ৩০ রান ও একটি উইকেট শিকার করেন। সব মিলিয়ে ১৪৫ রান ও আট উইকেট তুলে সিরিজ সেরা হয়েছেন বিশ্ব সেরা অলরাউন্ডার।

এবার লক্ষ্য তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। আগামী বৃহস্পতি, শুক্র ও রোববার মাঠে গড়াবে সংক্ষিপ্ত ফরম্যাটের ম্যাচগুলো।

ওয়াই/পি

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS