• ঢাকা রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

সাকিবকে এক নজর দেখতে গিয়ে ঝলসে গেল স্কুলছাত্র

আরটিভি নিউজ

  ০৭ মে ২০২৪, ১৯:৪০
ছবি : সংগৃহীত

জাতীয় ক্রিকেট দলের ক্রিকেটার ও মাগুরা-১ আসনের সংসদ সদস্য সাকিব আল হাসানকে দেখতে গিয়ে বিদ্যুতের তারে জড়িয়ে নীরব (১৩) নামের এক স্কুলছাত্র ঝলসে গেছে।

মঙ্গলবার (৭ মে) বিকেলে কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলায় এ ঘটনা ঘটে। আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে পাঠানো হয়েছে।

জানা গেছে, এদিন বিকেলে চৌদ্দগ্রামে ধোড়করা বাজারে হারলান একটি কসমেটিকসের শো-রুম উদ্বোধন করেন সাকিব আল হাসান। তাকে এক নজর দেখতে স্কুলছাত্র নীরব স্থানীয় মালেক টাওয়ারের দ্বিতীয় তলায় ওঠে। এ সময় বিদ্যুতের তারে জড়িয়ে তার শরীরে আগুন ধরে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেন। তবে তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য নীরবকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে পাঠানো হয়েছে।

চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেও জরুরি বিভাগের মেডিকেল অফিসার রবিউল হক বলেন, নীরবের বুকের ডান পাশে প্রায় ৪০ শতাংশ ঝলসে গেছে। আমরা প্রাথমিক চিকিৎসার শেষে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে পাঠিয়েছি। বর্তমানে তার অবস্থা আশঙ্কাজনক।

চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ত্রিনাথ সাহা এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, সাকিব আল হাসান আসার আগে উৎসুক জনতার সঙ্গে নীরব নামে এই স্কুলছাত্রটি একটি ভবনের দ্বিতীয় তলায় ওঠার চেষ্টা করছিল। এ সময় বিদ্যুতের তারে জড়িয়ে সে ঝলসে যায়। তার শরীরের প্রায় ৪০ শতাংশ ঝলসে গেছে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বরুড়া থানার ওসিকে প্রত্যাহারের নির্দেশ ইসির
আলুর হিমাগারে মিলল ২১ লাখ ডিম
বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে, প্রাণ গেল ৫ জনের
কুমিল্লায় পৃথক হত্যা মামলায় ২ জনের মৃত্যুদণ্ড
X
Fresh