Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ০৩ আগস্ট ২০২১, ১৯ শ্রাবণ ১৪২৮

যুক্তরাষ্ট্রে পরিবারের সঙ্গে সময়টা দারুণ কাটছে সাকিবের

ছবি- ফেসবুক

ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল) টি-টোয়েন্টি আসরে খেলেছেন মোহামেডান স্পোর্টিং ক্লাবের হয়ে। বল হাতে কিছুটা ভালো খেললেও ব্যাট হাতে একেবারেই হয়েছেন ব্যর্থ। তবে লিগ পর্ব খেললেও সুপার লিগ না খেলেই বিদায় বলেছেন ডিপিএলকে।

এর মাঝে জড়ান বিতর্কে। স্টাম্পে লাথি মেরে ও উপড়ে ফেলে নিষিদ্ধ হন ৩টি ম্যাচেও। তবে সেসব পারফরম্যান্স আর বিতর্ক পেছনে ফেলে সাকিব আল হাসান পাড়ি জমান যুক্তরাষ্ট্রে স্ত্রী-সন্তানদের কাছে।

আন্তর্জাতিক সূচি আর ঘরোয়া ক্রিকেটে কোয়ারেন্টিনের সময়গুলো হাফিয়ে তুলেছিল সাকিবকে। মোহামেডানের এক কর্মকর্তা সাকিবের ব্যপারে জানান, টানা কোয়ারেন্টিনে থেকে খেলায় মন দিতে পারছেন না সাকিব। তাই যেতে চান পরিবারের কাছে। যে অনুযায়ী গত ১৮ জুন ভোরে সাকিব ফিরে যান যুক্তরাষ্ট্রে।

এরপর থেকে পরিবারকে নিয়ে ঘুরছেন, মিশে গেছেন প্রকৃতির সঙ্গে। সাকিব আল হাসানের স্ত্রী উম্মে শিশির তার ফেসবুক একাউন্টে বেশ কিছু ছবি শেয়ার করেছেন।

দেখা গেছে যুক্তরাষ্ট্রের উইস্কনসিন অঙ্গরাজ্যের ক্যানিয়ন প্যাথে। শিশির কয়েকটি ছবি পোস্ট করেছেন।

সামনেই রয়েছে বাংলাদেশ দলের ব্যস্ত সূচি। জিম্বাবুয়েতে পূর্ণাঙ্গ সিরিজ খেলে এসেই নামতে হবে অস্ট্রেলিয়ার বিপক্ষে ৫টি টি-টোয়েন্টি ম্যাচে। তার আগে নিজেকে নতুন করে ফিরে পাবার রসদ হিসেবেও নিশ্চয় এই সময়টা কাজে দেবে সাকিবের!

এমআর/

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS